শুভশ্রী গাঙ্গুলীর ক্রেভিংসের ছবি ফের ভাইরাল নেট দুনিয়ায়

Advertisement

Advertisement

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে নিয়ে সবসময় মাতোয়ারা তার অনুরাগীরা। বিশেষ করে যেদিন থেকে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তার সুখবরের কথা জানিয়েছেন অর্থাৎ তার গর্ভবতী সম্বন্ধে জানিয়েছেন। তার ইনস্টাগ্রাম পোষ্টের তার স্বামী রাজ চক্রবর্তী এবং তিনি একসাথেই দুজনে এই সুখবর এর কথা নেটিজেনদের জানিয়ে দেয়। সম্প্রতি তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করা মাত্রই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

তার ক্রেভিংস বাড়তে থাকার ছবি পোস্ট করেছেন তিনি। সাদাকালো ছবিতে বেশ সুন্দর লাগছে অভিনেত্রীকে। এই ছবিতে কুড়ি হাজারেরও বেশি লাইক করেছে এবং অনেকেই মন্তব্য করেছেন। এছাড়া কিছুদিন আগে তিনি এমনই ছবি পোস্ট করেছিলেন। এই বিশেষ সময়ে জেমস টেস্ট বার্ডসের পরিবর্তন হয় তা ওই পোস্টে অভিনেত্রী জানিয়েছেন। তিনি বলেছেন এই বিশেষ সময়ে কোন ডায়েট না করে চকলেট মিষ্টি যা ইচ্ছে তা খাচ্ছে তিনি।

Advertisement

প্রসঙ্গত রাজ চক্রবর্তীর পরিচালিত ছবি পরিণীতা সিনেমা দেন তিনি অপূর্ব অভিনয়ের জন্য দর্শকদের মন ছুঁয়ে যায়। তার সঙ্গে ঋত্বিক চক্রবর্তী অভিনয় বলাই বাহুল্য। এই অভিনয়ের জন্য কিছুদিন আগেই তিনি পুরস্কার পেয়েছেন। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। সেই সঙ্গে নেটিজেনদের এবং তারকাদের শুভেচ্ছা বার্তা ভরে গেছে কমেন্ট বক্সে।

Advertisement

আপাতত অভিনেত্রী বাড়িতে বসেই তার এই বিশেষ সময় কাটাচ্ছেন। তার সংসার বেশ ভালোমতোই সামলাচ্ছেন তিনি সেটা বোঝা যায় তার পোস্ট দেখে। কিছুদিন আগেই রথ যাত্রার দিন তিনি বাড়িতে পুজোয় মগ্ন ছিলেন এই ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় ও তা প্রশংসায় ভোরে যায়।

Recent Posts