রূপে টেক্কা দেন বলি নায়িকাদের, চিনে নিন ইরফান পাঠানের স্ত্রী ‘সাফা বেগ’কে

Advertisement

Advertisement

বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের লাইফস্টাইল জানার জন্য যেমন পাঠকরা বেশ উৎসাহী থাকেন ঠিক একইভাবে ভারতীয় ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি জানার আগ্রহ থাকে পাঠক পাঠিকাদের। প্রত্যেক ক্রিকেটারের ২২ গজের ভিতরে এক আলাদা আর বাইরের জীবনটা কি সম্পূর্ণ আলাদা কি। তাই তো ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন, সব বিষয়েই ফ্যানেদের জানার কৌতুহল অফুরন্ত। যেমন ধরুণ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান ও তার স্ত্রী সাফা বেগ সম্পর্কে।

Advertisement

ইরফান বর্তমানে আইপিএলে একজন ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে কাজ করছেন। অন্যদিকে তাঁর স্ত্রী সাফা মডেলিং ভুলে সংসার করতে ব্যস্ত। কিন্তু এই রূপসী সাফার গ্ল্যামার বলিউডের টপ টপ অভিনেত্রীকে টেক্কা দিতে পারে। তবে এই সাফ এখন পুরোটাই নিজেকে পর্দার আড়ালে গুটিয়ে নিয়েছেন।

Advertisement

Advertisement

২০১৬ সালে ইরফান নিজের থেকে ১০ বছরের ছোট সাফা বেগকে বিয়ে করেছিলেন। প্রেম করেই দুজনে বিয়ের সিদ্ধান্ত নেন। দুবাইতে অনুষ্ঠিত হয়েছিল প্রাক্তন ক্রিকেটারের বিয়ের আসর। তবে এদের বিয়েতে ছিল ক্রিকেটারের সীমিত কিছু বন্ধু বান্ধব আর পরিবার। চুপিচুপি বিয়ে করে সকলকে চমকে দিয়েছিলেন ইরফান।

বিয়ের পর বড়োদাতেই পুরো পরিবারের সঙ্গে থাকেন সাফা বেগ । বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। সংসার আর সন্তানকে গুরুত্ব দিয়েছেন সাফা। তবে সাফা মডেলিংয়ের পেশার সঙ্গে যুক্ত ছিলেন। তিনি মিডল ইস্ট এশিয়ার নামী মডেল ছিলেন। পূর্ব এশিয়ার একাধিক ম্যাগাজিনে সাফার মডেলিং এর ছবি ছাপা হয়েছিল। তার সৌন্দর্য পাগল ছিলেন বহু পুরুষ।

সোশ্যাল মিডিয়া ও গুগলে সাফা বেগের এমন একাধিক ছবি পাওয়া যায়। এমনকি তিনি দক্ষ নেল আর্টিস্ট ও ছিলেন। তবে আজ তিনি বিয়ের পর নিজেকে পর্দার পিছনে থাকছেন। এর কারণ আজ ও অজানা। সংসার নাকি পারিপার্শ্বিক কোনো চাপে এই সিদ্ধান্ত।