বিনোদন

Bhojpuri: ‘রাজা জি‘ গানে পবন সিংয ও শিবানী সিং ভক্তদের মন জয় করেছে, চোখের পলকে ভাইরাল ভিডিও

১৫ কোটির বেশি মানুষ ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানে ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও।

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির উন্নতিতে অক্লান্ত পরিশ্রম করছেন সুপারস্টার ভোজপুরি অভিনেতা পবন সিং। একের পর এক হিট সিনেমা করে ভারতীয় দর্শকদের সামনে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুনাম ছড়িয়ে দিচ্ছেন তিনি। এই অভিনেতার ফ্যান ফলোইং একদম কম নয়। তাইতো পবন সিং এর মিউজিক ভিডিও হোক কি সিনেমা সবকিছুই চোখের পলকে ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী শিবানী সিংয়ের সাথে পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

পবন সিং এবং শিবানী সিংয়ের জুটি ‘রাজা জি‘ গানে ব্যাপক কায়দায় নাচ করেছেন। গানের তালে তাঁদের রোমান্টিক চাল অবাক করবে আপনাকে। অভিনেত্রীকে যে ব্যাপক সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি দেখে মুগ্ধ হয়ে গেছেন সকলে। এই ভিডিও আদিশক্তি ফিল্মস নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়। প্রায় ১৫ কোটির বেশি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন। আপনিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts