Categories: বিনোদন

অক্ষরার সাথে অন্তরঙ্গ নাচে মত্ত পবন সিং, হট ভিডিও ব্যাপক ভাইরাল ইন্টারনেটে

ভিডিওতে ইতিমধ্যেই ৬৬ মিলিয়ন ভিউ এসেছে

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।

Advertisement

বেশিরভাগ সময় এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। সেরকমই বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে অক্ষরার সাথে তুমুল নাচ করেছেন পবন সিং। নাচের মাঝে দুই ভোজপুরি তারকার অন্তরঙ্গ মুহূর্ত রাতের ঘুম উড়িয়ে দিয়েছে লাখ লাখ নেটিজেনের। গানটির নাম “ভার জাতা ধোদি পাসিনা সে”।

Advertisement

এই গানটি বর্তমানে ইউটিউবে ব্যাপক হিট হয়েছে। গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং এবং পবন সিং। সুর দিয়েছেন অবিনাশ ঝা। এই ইউটিউব ভিডিওতে ভিউয়ের কথা শুনলে, আপনি অবাক হয়ে যাবেন। এই ভিডিওতে ইতিমধ্যেই ৬৬ মিলিয়ন ভিউ এসেছে। এছাড়া এই ভিডিওটিতে লাইক দিয়েছেন প্রায় ১ লাখ ৭০ হাজার মানুষ। আপনি যদি ভিডিওটি এখনও অব্দি না দেখে থাকেন, তাহলে অবশ্যই দেখে নিন।

Advertisement

Recent Posts