ভোজপুরি

Bhojpuri Song: ফাঁকা ঘরে উদ্দাম রোমান্সে মাতলেন পবন সিং ও মনি, ভিডিও বেশ জনপ্রিয় হয়েছে

এই ভিডিওতে দুজনকে দুরন্ত নাচ করতে দেখা যায়

Advertisement

Advertisement

ভোজপুরি সুপারস্টার পবন সিং এবং অভিনেত্রী মনি ভট্টাচার্য অভিনীত রোমান্টিক গান ‘পালঙ্গিয়া শোনে না দিয়া’ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। গানটিতে তাদের উদ্দাম নাচ এবং রোমান্স দর্শকদের মন ছুঁয়ে গেছে। গানটি ১১ মাস আগে মুক্তি পেলেও, সম্প্রতি পবন সিংয়ের নতুন গান ‘তুমসা না কোই জনপ্রিয়তা লাভ করার পর থেকে ‘পালঙ্গিয়া শোনে না দিয়া’ গানটিও ভাইরাল হতে শুরু করে।

Advertisement

ভিডিওতে কী দেখা যাচ্ছে:

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, পবন সিং এবং মনি ভট্টাচার্য একটি ঘরে রোমান্টিক মুহূর্ত কাটাচ্ছেন। গানের সুরের সাথে সাথে তারা নাচছেন এবং একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন। মনির স্কার্লেট পোশাক এবং পবন সিংয়ের কালো পোশাকে তাদের রসায়ন দর্শকদের মন কেড়েছে। গানটির সুর এবং কথা দর্শকদের মনে দাগ কেটেছে। পবন সিং এবং মনির অভিনয় এবং রসায়ন অসাধারণ। ভিডিওটিতে উদ্দাম নাচ এবং রোমান্স দর্শকদের মনোযোগ আকর্ষণ করেছে।

Advertisement

গানটি ইউটিউবে ৯৪ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। সোশ্যাল মিডিয়ায়, বিশেষ করে ভি ম্যাট, ভিগো এবং ইনস্টাগ্রামে গানটির ভিডিও ভাইরাল হচ্ছে। অনেক নেটিজেন গানটির প্রশংসা করছেন এবং পবন সিং ও মনির অভিনয়ের জন্য তাদের মুগ্ধতা প্রকাশ করছেন। এই গানটি ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার প্রমাণ। গানটির ভাইরাল হওয়া থেকে বোঝা যাচ্ছে যে, ভোজপুরি গান এবং সিনেমা দর্শকদের কাছে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে।

Recent Posts