বিনোদন

বোল্ড স্টাইলে রোম্যান্স করলেন পবন সিং ও মোনালিসা, ইন্টারনেটে আগুন লাগালেন (Watch Video)

সুপারস্টার পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি বড় নাম

Advertisement

Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া জগতে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ভোজপুরি ভিডিও। এক একটি ভিডিওতে লাইক এবং ভিউ এর সংখ্যা দেখলে হতবাক হয়ে যেতে পারেন আপনি। কিছু কিছু ভিডিওতে কয়েক মিলিয়ন ভিউ রয়েছে। বিশেষ করে আজকাল গোটা দেশের মানুষের কাছে পরিচিত হচ্ছেন ভোজপুরি তারকারা। এমনই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন পবন সিং। সুপারস্টার পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি বড় নাম। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার সাথে সাথেই তার গান ট্রেন্ডিং তালিকায় পৌঁছে যায়।পবন সিংয়ের ভক্তরা অধীর আগ্রহে তার গান এবং চলচ্চিত্র প্রকাশের জন্য।

Advertisement

নিজের ক্যারিয়ারে প্রচুর মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই তারকা। এবার আরেক ভোজপুরি তারকা মোনালিসার সাথে জুটি বেধেছেন তিনি। মোটামুটি সকলেই এই মোনালিসাকে চেনেন। বেশিরভাগ ভোজপুরি সিনেমাতে কাজ করলেও টলিউডেও নিজের কাজের ছাপ রেখেছেন তিনি। তার বোল্ড স্টাইল পছন্দ হয় সকলেরই। সম্প্রতি পবন সিং এর সাথে তিনি যেই মিউজিক ভিডিওতে কাজ করেছেন তা ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement

পবন সিং এবং মোনালিসার নতুন ভোজপুরি ভিডিওর নাম ‘ক্যাসে থামাই’। এতে তারকা জুটির অনস্ক্রিন রোমান্স রাতের ঘুম উড়িয়ে দেবে আপনারও। পাশাপাশি মোনালিসার সিজলিং এক্সপ্রেশন নিয়ন্ত্রণহীন করতে পারে আপনাকে। এই ভিডিওটি বর্তমানে ইউটিউবে ট্রেন্ডিং তালিকায় পৌঁছে গিয়েছে। এমনকি এই মিউজিক ভিডিও অনেক গানের রেকর্ড ইতিমধ্যেই ভেঙে দিয়েছে। ভোজপুরি এই নতুন ভাইরাল ভিডিওটি দেখতে হলে, এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts