বিনোদন

পার্কে অন্তরঙ্গ কায়দায় নাচ করলেন পবন সিং ও অক্ষরা সিং, রোমাঞ্চকর রোম্যান্সের ভিডিও রাতের ঘুম উড়বে (VIDEO)

১৬ মিলিয়ন মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।

Advertisement

বেশিরভাগ সময় এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। সেরকমই বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে অক্ষরার সাথে তুমুল নাচ করেছেন পবন সিং। নাচের মাঝে দুই ভোজপুরি তারকার অন্তরঙ্গ মুহূর্ত রাতের ঘুম উড়িয়ে দিয়েছে লাখ লাখ নেটিজেনের।

Advertisement

পবন সিং এবং অক্ষরা সিংকে পার্কে রোমান্স করতে দেখা যায়। এই জুটির ঝলমলে কেমিস্ট্রি ভক্তদের পাগল করে দিচ্ছে। এই অন-স্ক্রিন দম্পতি ‘ঝাড়ভাইয়া বিনা ঝর্ণা হমার ঝরে এ দাইয়া’ গানে অন্তরঙ্গ নাচ ইন্টারনেট দুনিয়াতে সেনসেশন হয়ে উঠেছে। অক্ষরা সিং একটি গোলাপী এবং সোনালি শাড়ি পরেছেন যেখানে পবন সিংকে গোলাপী হাফ শার্টে দেখা যাচ্ছে। তাঁদের নাচ দেখে রাতের ঘুম উড়ে গিয়েছে ফ্যানদের। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। এই ভিডিওটি ১৬ মিলিয়ন মানুষ দেখেছেন। আপনিও ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts