বিনোদন

Bhojpuri Video: ছোট পোশাকে পবন সিংকে উত্তপ্ত করলেন অক্ষরা সিং, রইল ঘাম ঝরানো ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে সেখানে পবন সিংয়ের সাথে ভালোবাসা বর্ষণ করতে দেখা গেছে অক্ষরা সিংকে।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বললেই সবার প্রথমে যে জুটির কথা প্রকাশ্যে আসে সেটি হল আম্রপালি এবং নিরহুয়া। বিগত এক দশকেরও বেশি সময় ধরে একাধিক সিনেমা এবং অ্যালবাম গানে অভিনয় করেছে এই সুপারহিট জুটি। তবে শুধুমাত্র আম্রপালি এবং নিরহুয়া নন, নিজেদের জোরদার কেমিস্ট্রির কারণে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বিগত কয়েক বছর ধরে বেশ পরিচিত হয়ে উঠেছেন পবন সিং এবং অক্ষরা সিং। দুজনকে একত্রে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করার পাশাপাশি একাধিক অ্যালবাম ভিডিওতে অভিনয় করতে দেখা গেছে।

Advertisement

আমরা আপনাদের বলি, ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রির দ্বিতীয় সুপারহিট জুটি হলো পবন সিং এবং অক্ষরা সিং। এই নিবন্ধে যদি অক্ষরা সিং সম্পর্কে বলি, তবে তিনি তার হটনেসের কারণে ইতিমধ্যে বহুবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। তাছাড়া তার মোহনীয় রূপে মুগ্ধ হয়নি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। আমরা আপনাদের বলি, ইতিপূর্বে সোশ্যাল মিডিয়া মাধ্যমে অক্ষরা সিংয়ের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওগুলিতে তাকে জোরদার রোমান্স করতে দেখা গেছে।

Advertisement
Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে সেখানে পবন সিংয়ের সাথে ভালোবাসা বর্ষণ করতে দেখা গেছে অক্ষরা সিংকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, পবন সিং-কে উত্তপ্ত করার জন্য সংক্ষিপ্ত পোশাকে সাহসী স্টেপ করছেন অক্ষরা সিং। সম্প্রতি যে গানটি রীতিমতো ভাইরাল হয়েছে, অক্ষরা সিং এবং পবন সিংয়ের ভাইরাল হওয়া গানটির শিরোনাম হল “ওথালিয়া মে রোটি বোর কে”। গানটি সোশ্যাল মিডিয়ায় দেখার পর অনেকেই মন্তব্য করেছেন, এই দুজনের কেমিস্ট্রিই সেরা।