Parineeti-Raghav Engagement: এই সপ্তাহে বাগদান করছেন পরিণীতি চোপড়া-রাঘব, প্রস্তুতি শুরু দিল্লিতে

Advertisement

Advertisement

এই মুহূর্তে গোটা মিডিয়ামহলে শোরগোল ফেলেছে পরিণীতি চোপড়ার বাগদানের সংবাদ। জানা গিয়েছে, খুব শীঘ্রই আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার সাথে দেখা মিলতে নিজের বাগদান পর্ব সারতে পারেন অভিনেত্রী। খুব সম্প্রতি মুম্বাইতেই একসাথে ধরা দিয়েছেন তারা। প্রথমে তাদের ডিনার ডেটে দেখা মিলেছে। পরের দিনই লাঞ্চ ডেটে দেখা মিলেছে তাদের। শোনা যাচ্ছে, চলতি মাসের শুরুতেই সুখবর দিতে চলেছেন এই জুটি।

Advertisement

খুব সম্ভবত একেবারে ঘরোয়া ভাবেই নিজেদের বাগদান পর্ব সারতে চলেছেন অভিনেত্রী। বাড়ির সদস্য ও ঘনিষ্ঠমহলের উপস্থিতিতেই আংটি বদল করবেন তিনি। উল্লেখ্য, এই মুহূর্তে নিক জোনাস ও মালতীকে নিয়ে ভারতেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। শোনা যাচ্ছে, তাদের উপস্থিতিতেই বাগদান পর্ব সারবেন পরিণীতি। সূত্রের খবর অনুযায়ী, ইতিমধ্যেই বাগদান পর্বের তোরজোর শুরু হয়ে গিয়েছে দিল্লিতে। সেখানেই গোপনে নিজেদের এই পর্ব সারতে পারেন তারা। উল্লেখ্য, গায়ক-অভিনেতা হার্ডি সান্ধুও পরিণীতি ও রাঘব চাড্ডার সম্পর্কে অনুমোদন দিয়েছিলেন।

Advertisement

সূত্রের খবর অনুযায়ী, এপ্রিল মাসের প্রথম সপ্তাহেই নিজের ঘনিষ্ঠমহলের উপস্থিতিতে রাঘব চাড্ডার সাথে দিল্লিতেই সরবেন বাগদান। তবে সেই প্রসঙ্গে এখনো পর্যন্ত মিডিয়ার সামনে মুখ খোলেননি অভিনেত্রী। কোন মন্তব্য করতে শোনা যায়নি রাঘব চাড্ডাকেও। মনে করা হচ্ছে, মিডিয়ার নজরের আড়ালেই গোটা ব্যাপারটি সারতে চাইছেন অভিনেত্রী। নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই সোশ্যাল মিডিয়ার পাতায় কোন ঝলক শেয়ার করেননি তিনি। শুরু থেকেই গোটা ব্যাপারটি ব্যক্তিগত হিসেবেই রেখেছিলেন তিনি। আপাতত, রাঘব-পরিণীতির বাগদানের খবরই শিরোনাম কেড়েছে। উল্লেখ্য, খুব শীঘ্রই অভিনেত্রীকে দেখা যাবে ‘চামকিলা’ ও ‘ক্যাপসুল গিল’এ। এই দুটির গল্পই বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত হয়েছে বলেই জানা গেছে। অপেক্ষায় অভিনেত্রীভক্তরাও।

Advertisement