Parineeti Chopra: গোটা বলিউড হতবাক, পরিণীতির সঙ্গে যে এমন খারাপ হতে পারে তা কেউ ভাবেনি

একের পর এক ফ্লপ সিনেমা যোগ হচ্ছে পরিণীতি চোপড়ার নামের সাথে

Advertisement

Advertisement

বলিউড যেন ফ্লপ ট্রেন্ডে মেতে উঠেছে। একের পর এক বিশাল বাজেটের সিনেমা রিলিজের পর রীতিমত মুখ থুবড়ে পড়ছে। বক্স অফিস কালেকশানের অঙ্কের সাথে তৈরির খরচের পরিমাণ মেলাতে পারবেন না। এই ফ্লপ সিনেমার তালিকায় এবার নাম লেখালো পরিনীতি চোপড়ার নতুন সিনেমা ‘কোড নেম: তিরঙ্গা’। আসলে করোনার আগে সিঙ্গেল ওম্যান লিড সিনেমা বেশ জনপ্রিয়তা পেত। কিন্তু করোনার পর সমস্ত হিসাব পাল্টে গেছে। ভারতীয়দের সিনেমা দেখার স্টাইলেই আমূল পরিবর্তন হয়েছে।

Advertisement

তাই তো একের পর এক সিনেমা ফ্লপ হচ্ছে বলিউডে। তার ওপর নেপটিজম প্রোডাক্ট হলে তো কথাই নেই। এর আগে পরিনীতি চোপড়ার সাথে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও ইয়াশ রাজ ফিল্মস। পরিণীতি তার প্রথম ৬ টা ছবির মধ্যে ৫ টি করেছেন ইয়াশ রাজ ফিল্মসের অধীনে। তবে সম্প্রতি ইয়াশ রাজ যেমন তার পাশে নেই, ঠিক তেমনই দিদি প্রিয়াঙ্কা হলিউডে চলে গিয়েছেন। পরিণীতি চোপড়ার নতুন সিনেমা ‘কোড নেম: তিরঙ্গা’ প্রথম দিনে মাত্র ২৫ লাখ, দ্বিতীয় দিনে ৩৫ লাখ এবং এমনকি রবিবারের দিন প্রায় ৪০ লাখ আয় করে। টিকিট উইন্ডোতে মোট ১ কোটি টাকা সংগ্রহ হয়েছে, যা একটি প্রথম শ্রেণীর অভিনেত্রীর সিনেমা হিসাবে গ্রহণযোগ্য নয়।

Advertisement

‘কোড নেম: তিরঙ্গা’ এর ফ্লপের পাশাপাশি পরিনীতি চোপড়ার কাঁধে রয়েছে আরেক ফ্লপের ভার। কিছুদিন আগেই তিনি ভারতের চ্যাম্পিয়ন শাটলার সাইনা নেইওয়ালের বায়োপিকে কাজ করেছিলেন। ২৬ কোটির সিনেমা বক্স অফিসে মাত্র আয় করেছিল ৩ কোটি টাকা। চলতি সিনেমাতেও ভরাডুবি অবস্থা। এছাড়াও পরিণীতি অভিনীত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ নেটফ্লিক্সের রিমেকটি দর্শকদের মোটেও পছন্দ হয়নি।

Advertisement

Recent Posts