‘কাশ্মীর দিয়ে দাও নাহলে দিল্লি দখল করে নেব’! ভারতকে হুঁশিয়ারি পাকিস্তানের

Advertisement

Advertisement

অরূপ মাহাত: ভারতকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জন্য অবশ্য সুনাম রয়েছে তার। এর আগে ভারতীয় অভিনেত্রীদের নিয়ে কুরুচিকর মন্তব্য করেছিলেন তিনি। এবার কাশ্মীর ইস্যুতে মুখ খুলে ভারত দখলের হুমকি দিলেন। তিনি পাকিস্তানের অভিনেতা ওয়াকার জাকা।

Advertisement

ভারতের সংবিধান থেকে ৩৭০ ধারা বিলোপ এবং জম্মু-কাশ্মীর ও লাদাখকে কেন্দ্রশাসিত অঞ্চল হিসেবে ঘোষণা করায় তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয় রাজনৈতিক মহলে। আন্তর্জাতিক ক্ষেত্রে বিষয়টিকে তুলে ধরে সহানুভূতি আদায়ের চেষ্টা করে পাকিস্তান। এরই মাঝে মুখ খুলেন বিশ্বের তাবড় তাবড় রাষ্ট্রনেতারা। দু একজন বাদ দিয়ে প্রায় সকলেই পাশে দাঁড়ান ভারতের।

Advertisement

সেই কাশ্মীর ইস্যুকে কেন্দ্র করে স্যোশাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য করেন পাক অভিনেতা। স্যোশাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে তিনি দেখান, পাকিস্তান কীভাবে ভারতকে দখল করছে। তিনি এও লেখেন যে, ‘কাশ্মীর দিয়ে দাও নাহলে দিল্লি দখল করে নেব।’ এরপরই তার অ্যাকাউন্টটি সাময়িক ভাবে বন্ধ করে দেয় ফেসবুক কর্তৃপক্ষ। এরপর মত প্রকাশের স্বাধীনতায় হস্তক্ষেপ নিয়েও সরব হন তিনি। ফেসবুক কর্তৃপক্ষের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনে তিনি বলেন, ভারতের ভয়েই এসব করছে ফেসবুক।

Advertisement