চরম বিতর্কের পরেও আসছে অনুষ্কার সিরিজ ‘পাতাল লোক’ সিজন ২

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: ‘অনুষ্কাকে ডিভোর্স দিন’ বিরাট কোহলির প্রতি এমনই দাবি করে সরব হন এক বিজেপি নেতা। বর্তমানে দেশের গুরুতর একটি ইস্যুতে তৈরি হওয়া এই সিরিজ ‘পাতাল লোক’ দেখে বেজায় চটেছেন একদল অনুগামীরা। তাদের বক্তব্য, এতে অনুষ্কা শর্মার দেশদ্রোহিতার পরিচয় মেলে, এই মর্মে বিরাট কোহলির উচিৎ তৎক্ষনাৎ অনুষ্কাকে ডিভোর্স দিয়ে দিওয়া। যদিও ক্রিকেট অধিনায়ক বিরাট এখনও এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি।

Advertisement

বরাবরই বলিষ্ঠ ও সাহসী অভিনেত্রী হিসেবে সুপরিচিত বলিউডের ‘বাবলি গার্ল’ অনুষ্কা কোনো বিতর্ককেই সেইভাবে গায়ে মাখতে চাননি। তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হওয়া নানান ট্রোল ও মিমস নিয়ে প্রতিক্রিয়া জানাতে নারাজ অভিনেত্রী। কাজেই এসবের পরোয়া না করেই বিতর্কিত ওয়েব সিরিজ ‘পাতাল লোক’এর দ্বিতীয় সিজনের ঘোষনা প্রায় আনঅফিশিয়ালি সেরে রাখলেন অভিনেত্রী।

Advertisement

সিরিজের প্রথম সিজনের অভূতপূর্ব সাফল্যের পর সিরিজ প্রযোজনার দিকেই মন ঝুঁকেছে অনুষ্কার। লকডাউনে বাড়িতে বসে থাকা নেটাগরিকদের সময় কাটানোর সঙ্গী অনলাইন প্ল্যাটফর্মে বহুল প্রসংশিত ‘পাতাল লোক’। বহু দর্শক সিরিজের প্রশংসায় পঞ্চমুখ হয়ে এর দ্বিতীয় সিজনটির জন্য অপেক্ষায় রইলেন। তাদের কথা মাথায় রেখেই সিরিজের চিত্রনাট্যকার সুদীপ শর্মা এর দ্বিতীয় সিজন আসার ইঙ্গিত খানিকটা দিয়েই দিলেন।

Advertisement

যদিও লকডাউনের বাজারে এখনি আসছে না ‘পাতাল লোক’। এই মুহূর্তে হাতে এই বিষয়ক কোনো কনটেন্ট পাননি বলে জানান অনুষ্কা, তবে ভালো গল্প ও কনটেন্ট পেলে আবারো তিনি এই ধরনের সাহসী পদক্ষেপ নিয়ে সিরিজ মুক্তির চিন্তাভাবনা করবেন তা জোর গলায় জানিয়ে দিলেন।

Recent Posts