স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘ওগো নিরুপমা’, আজ থেকে শুরু

Advertisement

Advertisement

স্টার জলসায় আসতে চলেছে একের পর এক নতুন সিরিয়াল। তার মধ্যে অন্যতম সিরিয়াল হল ‘ওগো নিরুপমা’। 5 অক্টোবর বিকাল সাড়ে পাঁচটা থেকে এই সিরিয়ালটি শুরু হচ্ছে। এটি স্টার জলসায় প্রতিদিন দেখানো হবে। সিরিয়ালের গল্পের বিষয়বস্তু হল একটি মেধাবী মেয়ে যে তার রূপের জন্য সকলের কাছে অপমানিত হয়।এই সিরিয়ালে নিরূপমার ভূমিকায় অভিনয় করছেন অর্কযা আচার্য এবং তাঁর বিপরীতে আবীরের ভূমিকায় রয়েছেন গৌরব রায়চৌধুরী,আবীরের মায়ের ভূমিকায় অভিনয় করছেন তুলিকা।

Advertisement

‘ওগো নিরূপমা’ সিরিয়ালে আবীর একটি কসমেটিক্স কোম্পানির মালিক যার বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে নিরূপমার জীবন আবর্তিত হয়। কিন্তু সবকিছু দেখে এটা বোঝা যাচ্ছে টালিগঞ্জ টেলিভিশন ইন্ডাস্ট্রি বোধহয় আর ‘কপি’ করার জায়গা থেকে বেরিয়ে আসতে পারবে না। ‘ওগো নিরূপমা’ সিরিয়ালে নিরূপমার লুক তৈরী করা হয়েছে সোনির বিখ্যাত সিরিয়াল ‘জসসি’ -র লুক নকল করে।কাহিনীর ধাঁচও প্রায় একইরকম।

Advertisement

2003 -তে সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশন চ্যানেলের সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল ছিল ‘জসসি জয়সি কোই নহী’ । ‘জসসি’-র ভূমিকায় অভিনয় করেছিলেন বিখ্যাত অভিনেত্রী মোনা সিং। সিরিয়ালটিকে সোনির মাইলস্টোন মনে করা হয়। এই সিরিয়ালটি যুবসমাজকে প্রভাবিত করেছিল এবং ‘মেকওভার’ কথাটির জন্ম দিয়েছিল। সিরিয়ালটি এতটাই জনপ্রিয় ছিল যে,ভিএলসিসি,কায়া স্কিন ক্লিনিক নিজেদের এনডোর্সমেন্টের জন্য এই সিরিয়ালটিকেই বেছে নেন। সোনির সবচেয়ে উচ্চতম টিআরপি ওয়ালা শো ছিল ‘জসসি জয়সি কোই নহী’।এই সিরিয়াল অভিনেত্রী মোনা সিং-কে বিশেষ পরিচিতি এনে দেয়।

Advertisement

Recent Posts