বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়ে কাজল কন্যা নাইসা দেবগনের ছবি ভাইরাল, দেখুন

এই ছবিতে তাকে একটি ওয়েস্টার্ন পোশাকে দেখা যাচ্ছে

Advertisement

Advertisement

বলিউড জগতে অজয় দেবগন এবং তাঁর স্ত্রী কাজল সর্বদাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে নতুন করে পাপারাজ্জিদের দৌলতে ইন্টারনেট সেন্সেশন হয়ে উঠছেন অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন। এমনিতেই বলিউডের স্টার কিডরা সর্বদাই লাইমলাইটে থাকেন। তেমনি বর্তমানে নাইসা বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়াতে তাঁর একাধিক ছবি ভাইরাল তালিকায় নাম লিখিয়েছে। এমনকি এখনও অব্দি বলিউডে কোনো কাজ করার আগেই নাইসার নামে একাধিক ফ্যানপেজ রয়েছে। মাঝেমাঝেই সৌন্দর্যের জন্য নাইসা খবরের শিরোনামে চলে আসেন।

Advertisement

আসলে সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন অজয় দেবগনের কন্যা। প্রায়ই পরিবার এবং বন্ধু-বান্ধবের সাথে সময় কাটানোর বিশেষ মুহূর্তের ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন তিনি। নেটদুনিয়ায় বড় সংখ্যক ফলোয়ার রয়েছে তাঁর। এমনকি অনেকেই বলে থাকেন যে কাজল কন্যার সৌন্দর্যের সামনে ফিকে হয়ে যান ঐশ্বর্য রায় বচ্চনও। তবে অতিসম্প্রতি অজয় দেবগন এবং সেইসাথে কন্যা নাইসা দেবগন খবরের শিরোনামে এসেছেন একটি ছবির জন্য। কি এমন আছে ওই ছবিতে? জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

আদতে একটি ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হতে শুরু করে দিয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি অজয় দেবগনের কন্যা নায়সা দেবগন বন্ধুদের সঙ্গে পার্টি করতে ব্যস্ত। এই ছবিতে তাকে একটি ওয়েস্টার্ন ড্রেস পরে দেখা যাচ্ছে এবং এই ছবিতে তাকে দুর্দান্ত লাগছে। ছবিটি তার একটি ফ্যান পেজ থেকে আপলোড করা হয়েছিল এবং ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি ভাইরাল হয়ে উঠেছে। তার এই স্টাইলিশ ফটো দেখে সবাই তার দিওয়ানা হয়ে উঠেছেন। তার ছবি এখন দেদার শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

কিছুদিন আগে তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যেখানে তাকে দেখা যাচ্ছিল তিনি তার বাবা অজয় দেবগণের সঙ্গে আছেন। সেখানে তাকে একেবারেই ভালো লাগছিলো না দেখতে। সেই ছবিটি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে বিস্তর বিতর্ক শুরু হয়। তবে সেই সব বিতর্ককে পিছনে ফেলে দিয়েছে নায়সা দেবগণের একেবারে নতুন ছবি। এই ছবিতে তাকে একেবারে পার্টি লাভার গার্ল বলেই মনে হচ্ছে। এই ছবিতে তাকে অসাধারণ সুন্দরী লাগছে এবং তিনি যেনো নিজের রূপের মাধ্যমে সকলকে রীতিমতো চমকে দিয়েছেন। চলুন দেখে নেওয়া যাক এই ছবিটি আরেকবার।