কালো শাড়িতে কিলার পোজ দিয়ে ফটোশুট নুসরাত জাহানের, সৌন্দর্য্য দেখে মুগ্ধ ফ্যানরা

গর্জিয়াস লুকের জন্য এই নুসরাত জাহান প্রায় সবসময় চর্চায় থাকেন

Advertisement

Advertisement

বাংলা সিনেমার জগতে অভিনেত্রী নুসরাত জাহান এমন একটি মানুষ, যার ব্যক্তিগত জীবন নিয়ে বিস্তর কাটাছেঁড়া হয়েছে নেটিজেনদের মধ্যে। তাঁর বরাবরের স্বাভাবিক থেকে একটু হটকে সাহসী পদক্ষেপ তাঁকে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এনেছে। অভিনেত্রীর উন্মুক্ত চেতনা এবং কাজের দক্ষতাও তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছে। অভিনেত্রী বর্তমানে এখন একজন মা। কিন্তু সন্তানের জন্ম দিলেও একফোঁটা গ্ল্যামারের কমতি হয়নি অভিনেত্রীর মধ্যে। এখনও তাঁর ফটোশুটের ছবি এবং ভিডিও দেখে রাতের ঘুম উড়ে পুরুষ নেটিজেনদের।

Advertisement

Advertisement

সম্প্রতি টলি অভিনেত্রী নুসরাত জাহান নিজের ইনস্টাগ্রামে কিছু ফটোশুটের ছবি পোস্ট করেছেন যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। চোখের পলকে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গিয়েছে ছবিগুলি। কি ছিল এমন ছবিগুলিতে? আসলে অভিনেত্রীর নতুন ইনস্টাগ্রাম পোস্টে দেখা গিয়েছে তাঁর হট লুক। পেটানো পেট এবং মেদবিহীন শরীরের ভাঁজের মোহতে নেটপাড়ার উত্তাপ বাড়িয়েছেন অভিনেত্রী।

Advertisement

অভিনেত্রী তথা টিএমসিপি সাংসদ নুসরাত জাহান শাড়ি পরে ফটোশুট করেন। কালো শাড়ি ও মানানসই ব্রালেট পরে অভিনেত্রীকে ব্যাপক সুন্দরী লাগছিল। নুসরাত সাধারণ মেকআপ, হাতে ব্রেসলেট, গলায় পোল্কি নেকলেস পরে স্টাইল ফ্লান্ত করছিলেন। তাঁর কিলার পোজ মন জয় করে নিয়েছে লাখ লাখ নেটবাসীর। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে মোটিভেশনাল স্পিকার গৌড় গোপালের সাথে দেখা করেন এই অভিনেত্রী। এই নিয়ে বিতর্ক সৃষ্টি হলেও অভিনেত্রীর একটাই জবাব যে তিনি মুসলিম হলেও তিনি সনাতন ধর্মের সম্মান করেন।