টলিউড

Nushrat Jahan: সাহসের সীমা অতিক্রম করেছে নুসরাত জাহান, ক্যামেরার সামনে টপ খুলে এমন পোজ অভিনেত্রীর

Advertisement

Advertisement

নুসরাত জাহান বর্তমান যুগে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত অভিনেত্রী। ‘শত্রু’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল তার। প্রথম ছবিতেই সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে তিনি বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রী। এপার বাংলার পাশাপাশি ওপার বাংলাতেও একাধিক কাজ করেছেন তিনি। কোনো না কোনো কারণে তিনি চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনেত্রী সম্পর্কিত যেকোন কিছুই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। অভিনেত্রীও তেমনি নাছোড়বান্দা, তিনিও নিজের ব্যক্তিগত জীবনটাকে একেবারে ব্যক্তিগত হিসেবেই রেখে দিয়েছেন। তিনি না চাইলে সেখানে ঢোকার সাধ্য নেই কারোরই।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ নুসরাত জাহান। তিনি প্রায় নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নিজের অনুরাগীদের সাথে। সম্প্রতি নিজের ৩’টি বোল্ড ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজেই। আপাতত সেই সূত্র ধরে নেটদুনিয়ায় চর্চার আলোয় নুসরাত জাহান।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের বেশ কয়েকটি বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করে নিয়েছেন। অভিনেত্রীর সেই ছবিগুলি নেটমাধ্যমে শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে অভিনেত্রীর ভক্তদের পাশাপাশি সমগ্র নেটজনতার মাঝেও। ছবিতে অভিনেত্রীকে বোল্ড টাই-ডাই পোশাকে দেখা গিয়েছে। ডিপনেক, বোল্ড ক্রপটপে দেখা মিলেছে অভিনেত্রীর। পাশাপাশি পরেছিলেন মানানসই স্কার্ট ও কানের দুলও। এই পোশাকে তার গোলাপি অন্তর্বাসও ছিল দৃশ্যমান, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি নেটিজেনদের। অভিনেত্রীর এই ছবিগুলি যে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায় তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। নিজের সাজ পূরণ করার জন্য টপনট বেঁধে, নুড মেকাপ নিয়েছিলেন তিনি। শো-অফ করেছেন নিজের টোনড বডিও। নুসরাত নিজের এই লুক শেয়ার করার পর থেকেই চর্চায় উঠে এসেছেন নেটদুনিয়ায়।

Advertisement

সম্প্রতি পার হয়েছে বন্ধুত্ব দিবস। এদিন সকলেই যে যার নিজেদের পছন্দের বন্ধুদের সাথে কাটিয়েছেন দিন। কেউ আবার প্রিয় বন্ধুর সাথে ছবি শেয়ার করে সকলকে বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। এক্ষেত্রে পিছিয়ে নেই অভিনেত্রীও। বন্ধুত্ব দিবসের দিন যশ দাশগুপ্তের সাথে একটি ছবি শেয়ার করে নিয়েছেন নুসরাত। ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, বন্ধুত্ব জীবনে ওয়াইনের মতো। ইতিমধ্যেই অভিনেত্রীর এই পোস্ট চোখে পড়েছে সকলের। নিজের বোল্ড লুকের পাশাপাশি এই ছবির সূত্র ধরেও এই মুহূর্তে নেটদুনিয়ায় চর্চায় নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত।