টলিউড

Nusrat Jahan: ক্রপটপ ও ব্লু ডেনিম পোশাকে নুসরাত জাহান, অভিনেত্রীর ছবি দেখে হইচই ভক্তমহলেও

Advertisement

Advertisement

নুসরাত জাহান বর্তমান যুগে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত অভিনেত্রী। ‘শত্রু’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল তার। প্রথম ছবিতেই সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে তিনি বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রী। এপার বাংলার পাশাপাশি ওপার বাংলাতেও একাধিক কাজ করেছেন তিনি। কোনো না কোনো কারণে তিনি চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনেত্রী সম্পর্কিত যেকোন কিছুই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। অভিনেত্রীও তেমনি নাছোড়বান্দা, তিনিও নিজের ব্যক্তিগত জীবনটাকে একেবারে ব্যক্তিগত হিসেবেই রেখে দিয়েছেন। তিনি না চাইলে সেখানে ঢোকার সাধ্য নেই কারোরই।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ নুসরাত জাহান। তিনি প্রায় নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নিজের অনুরাগীদের সাথে। সম্প্রতি অভিনেত্রী একটি বোল্ড ফটোশুটে অংশ নিয়েছিলেন। সম্প্রতি তার সেই ফটোশুটের ছবিগুলি ভাইরাল হয়েছে নেটমহলের মাঝে। বলাই বাহুল্য তা রীতিমত উষ্ণতা বাড়িয়েছে নেটদুনিয়ার। আবারো নুসরাতের রূপে মজেছেন তার ভক্তরা।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে নুসরাত জাহানকে দুধ সাদা টিউব ক্রপটপ ও ব্লু ডেনিমে দেখা গিয়েছে। একটি পুরনো স্কুটারের সামনে দাঁড়িয়েই একাধিক পোজে এই পোশাকে ছবি তুলতে দেখা গিয়েছে তাকে। নিজের সেই ছবিগুলি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন। বলাই বাহুল্য শেয়ার হওয়া মাত্রই সেই ছবিগুলি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটমহলে, নেটনাগরিকদের একাংশের মাঝে। তরতরিয়ে পারদ বেড়েছে সোশ্যাল মিডিয়ার। প্রশংসায় পঞ্চমুখ ভক্তরাও। উল্লেখ্য এদিন খোলা চুলেছ, একেবারে হালকা মেকাপে দেখা গিয়েছে অভিনেত্রীকে, যা তার সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে অনেকটা। তার এই নতুন লুক যে বেজায় পছন্দ সকলের, সেকথা কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

খুব শীঘ্রই শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’তে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে নুসরাত জাহানকে। পাশাপাশি বলাই বাহুল্য, এই ছবিতে যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানকে একে অপরের বিপরীতে দেখা যেতে চলেছে। বিয়ের পর এই প্রথম পর্দায় একসাথে দেখা দেবেন তারা। ভক্তরাও শিলাদিত্য মৌলিক পরিচালিত এই ছবিতে নিজেদের প্রিয় জুটিকে একসাথে দেখার জন্য অধীর আগ্রহে দীর্ঘদিন ধরে অপেক্ষা করে রয়েছেন, তা আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখছে না।

Recent Posts