‘সাহসী হও, সুন্দর হও’, কাকে বার্তা দিলেন নুসরত?

Advertisement

Advertisement

টলিপাড়ার পেজ থ্রিতে এখন একটাই ব্রেকিং নিউজ! নুসরত জাহান মা হতে চলেছেন। একথা সত্যি হলেও এই নিয়ে অনেক জল্পনা কল্পনা শুরু হয়ে গিয়েছে। নুসরত কি সত্যি অন্তঃসত্ত্বা নাকি তিনি এখন বেবি প্ল্যানিং করছেন। নাকি তিনি সারোগেসির মাধ্যমে মা হওয়ার চেষ্টা করছেন। এই নিয়ে নানান লোকের নানান মত। এই ব্যপারে নুসরত এখনো কোনো কথা স্পষ্ট করে কিছুই বলেননি।

Advertisement

তবে এই প্রশ্নের উত্তর খুঁজছেন তাঁর অনুরাগী থেকে টলিপাড়া। সকলের এখন মাথায় এখন আরো একটা প্রশ্ন। যদি অভিনেত্রী অন্তঃসত্ত্বা হন তাহলে এই শিশুর জনক কে? এই অনুগামীরা সত্যিই চাইছেন এবার নুসরত পুরো ব্যাপারটা খোলসা করে বলুক সক্কলে। তবে কোনও কথাই তিনি বলছেননা। অভিনেত্রীর মধ্যে বরং এক নীরবতা ঘিরে রয়েছে। নিজেকে আরো রহস্যময়ী করে তুলেছে নুসরত। তবু এসবের মাঝে সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। তাঁর প্রতিটা সোশ্যাল মিডিয়া পোস্ট উস্কে দিচ্ছে মা হওয়ার জল্পনা।

Advertisement

একের পর এক ইঙ্গিত পূর্ণ পোস্ট করেই চলেছেন অভিনেত্রী। সোমবার সকালে অভিনেত্রী ইন্সটাগ্রামে এক নতুন ভিডিও শেয়ার করলেন। অবশ্য এটি একটি ফটোশ্যুটের। এখানে দেখা যাচ্ছে, কালো রঙের গাউনে ধরা দিলেন নুসরত। শরীর চাপা পোশাকে মোহময়ী অবতারেই এই ভিডিয়োয় পাওয়া গিয়েছে নুসরতকে। এক ফটোশ্যুটের ভিডিও পোস্ট করে তিনি লেখেন- ‘সাহসী হও, ভয় পেও না. সেটাই আসল সৌন্দর্য’। নুসরত বরাবর টলিউডের এক স্বাধীনচেতা অভিনেত্রী। তিনি কাকে সাহসী হওয়ার বার্তা দিলেন? প্রশ্ন থেকেই যাচ্ছে। তবে এই ভিডিয়োটি সম্ভবত এটি পুরোনো ফটোশ্যুটের ছবি। যদিও স্পষ্টভাবে কিছু উল্লেখ করেননি নায়িকা।

Advertisement

প্রসঙ্গত, এত বিতর্কের মাঝেই রবিবার বিকালে নীল শাড়িতে সুন্দর করে সেজে বেশ কিছু ছবি নিজের পোস্ট করেছিলেন নুসরত। ‘বেঁচে থাকা এবং কাউকে ভালোবাসার মঘ্যে আনন্দ খুঁজে নেওয়াই হল একজন নারীর প্রকৃত প্রসাধন’ ভালোবাসায় হোঁচট কি তাহলে কি নিখিলের কাছে খেয়ে যশের প্রেমে পড়লেন। তবে এসবের মাঝেও যশ আর নুসরত খুল্লাম খুল্লাম ডেট করছেন তা এখন সকলের জানা। অন্যদিকে নুসরতের অন্তঃসত্ত্বার খবর প্রকাশ্যে আসতেই তাঁর প্রাক্তন স্বামী বলেই দিয়েছেন এই শিশু তাঁর না। সাত মাস ধরে এখন তাঁদের কোনো সম্পর্কই আর নেই। এখন সময়ই বলবে নুসরতের সম্পর্কের গুঞ্জন।

Recent Posts