টলিউড

Nusrat Jahan: ‘তোমার থেকে কুকুরটা ভালো দেখতে’, পড়শি সারমেয়র সাথে ছবি তুলে কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরত

Advertisement

Advertisement

নুসরাত জাহান বর্তমান যুগে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত অভিনেত্রী। ‘শত্রু’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল তার। প্রথম ছবিতেই সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে তিনি বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রী। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনেত্রী সম্পর্কিত যেকোন কিছুই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। অভিনেত্রীও তেমনি নাছোড়বান্দা, তিনিও নিজের ব্যক্তিগত জীবনটাকে একেবারে ব্যক্তিগত হিসেবেই রেখে দিয়েছেন। তিনি না চাইলে সেখানে ঢোকার সাধ্য নেই কারোরই।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন আবারো। সম্প্রতি অভিনেত্রীকে একটি ছবি শেয়ার করতে দেখা গিয়েছে যেখানে একটি সারমেয়কে কোলে নিয়ে ছবি তুলেছেন তিনি। ক্যাপশনে তাকে নিজের পড়শি হিসেবেই সম্বোধন করেছেন তিনি। সম্প্রতি নিজেই এই ছবি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি, যা এই মুহূর্তে রীতিমতো ভাইরাল নেটমাধ্যমে। আর অভিনেত্রীর এই ছবির সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

Advertisement

অভিনেত্রী নিজের এই পড়শি সারমেয়র সাথে ছবি দেওয়ার পর থেকেই নেটনাগরিকদের একাংশ তাকে উদ্দেশ্য করে একাধিক কটাক্ষ জনক মন্তব্য করেছেন। সোশ্যাল মিডিয়ায় তার ছবির কমেন্টবক্সে চোখ রাখলেই দেখা মিলবে সেইসমস্ত মন্তব্যের। কেউ বলেছেন, তার ঠোঁটের মতোই তার চশমার আয়তনও বেশ বড়। আবার কেউ তাকে সরাসরি বলেছেন, তাকে একদমই দেখতে ভালো লাগছে না। এমন নানা ধরনের মন্তব্য চোখে পড়েছে সকলে।

Advertisement

তবে এমন ঘটনা অভিনেত্রীর সাথে ঘটেছে বহুবার। নুসরাত জাহান সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত অভিনেত্রী। গতবছরের মাঝামাঝি সময় থেকেই বিভিন্ন কারণে মিডিয়ার পাশাপাশি নেটনাগরিকদের মাঝেও প্রতি পদে পদে কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। মা হওয়ার পর তার ওজন বৃদ্ধি পেয়েছিল অনেকটাই। সেই নিয়েও কথা শুনতে হয়েছিল অভিনেত্রীকে। পাশাপাশি তার নতুন সম্পর্কে জড়ানো, বিবাহ বিচ্ছেদ, বিয়ে সবকিছু নিয়েই বিভিন্ন কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়েছে অভিনেত্রীকে। এই সমস্ত বিষয়কে এখন আর বিশেষ পাত্তা দেন না তিনি। এবারেও অন্যথা হয়নি তার।