Nusrat Jahan: পরনে বিকিনি টপ, মেদ ঝরিয়ে স্লিম ফিগারে দুর্দান্ত নাচ অভিনেত্রী নুসরাত জাহানের, ভাইরাল ভিডিও

সম্প্রতি ইউটিউবে এবং সোশ্যাল মিডিয়াতে স্বস্তিক সংকেত ছবির নাচ ময়ূরী নাচ গান রিলিজ হয়েছে, যেখানে একটি আইটেম নম্বরে নাচ করেছেন অভিনেত্রী নুসরাত জাহান

Advertisement

Advertisement

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল গানের টিজার। সেখান থেকেই বোঝা গিয়েছিল, এই গানটি হতে চলেছে বাংলার অন্যতম বড় ব্লকবাস্টার হিট এর মধ্যে একটি। সেই বিষয়টিকে সত্যি করে এবার মুক্তি পেল অভিনেত্রী নুসরাত জাহানের একটি নতুন গান। সেখানেই নুসরাতের ফিগার থেকে বোল্ড বিউটি এক কথায় সকলের মনে ঝড় তুলে দিল। রবিবার নাচ ময়ূরী নাচ গানের সম্পূর্ণ ভিডিও মুক্তি পেয়েছে। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে নুসরাত জাহান এই গানের উপরে ডান্সের ভিডিও দেখার জন্য সকলকে অনুরোধ করেছেন।

Advertisement

বর্তমানে একের পর এক কাজ নিয়ে নুসরাত জাহান ব্যস্ত। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে নতুন ছবি স্বস্তিক সংকেত। তার মাঝেই নতুন ডান্স ভিডিও পোস্ট করে সকলকে মাত করে দিলেন নুসরাত জাহান। গানটি কম্পোজ করেছেন তাপস লুইপা। গ্ল্যামারের ওভারডোজ এবং বোল্ড বিউটিতে নুসরাত জাহান সকলকে চমকে দিয়েছেন। নেটদুনিয়ায় পাতায় এই কন্ট্রোভার্সিয়াল কুইন ঝড় তুলেছেন মুহূর্তের মধ্যেই। একের পর এক ছবি থেকে শুরু করে ভিডিও এবং সমালোচনাকে এক দিকে ঠেলে দিয়ে ক্যারিয়ারে একের পর এক নতুন মাইলস্টোন স্পর্শ করেছেন অভিনেত্রী নুসরাত জাহান।

Advertisement

এবারের ভিডিওতে সকলের একেবারে চক্ষু চড়কগাছ। যেরকম ভাবে বলিউডের জনপ্রিয় নোরা ফাতেহি, ঠিক সে রকম ভাবেই টলিউডে জনপ্রিয় হয়ে উঠেছে নুসরাত জাহান শুধুমাত্র তার নাচের জন্য। যেভাবে বলিউডের নাচ মেরি রানীর মত গান ঝড় তুলতে শুরু করেছে, সেখানেই এবারে টলিউডে মঞ্চ কাপাতে শুরু করলো নতুন গান নাচ ময়ূরী নাচ। এই গানের পারফরম্যান্সে নুসরাত জাহান এর অসাধারণ লুক এবং স্টাইল তাদের ভক্তদের মনে ঝড় তুলেছে। ডান্স নাম্বার এর কয়েকটি ঝলকে হার্টবিট বেড়েছে সকলের।

Advertisement

পরিচালক বাবা যাদব এর ফ্রেম এবং ক্যামেরা সব সময় বাংলা সিনেমার নতুন সময় নিয়ে আসে। প্রতিটি জায়গাতে পারফেক্ট ব্যালেন্স এবং গ্ল্যামার একসাথে মিলে মিশে যায়। এই গানের মাধ্যমে আবার সকলের মনে জায়গা করে নিয়েছেন নুসরাত জাহান। কয়েক সেকেন্ডের পারফর্মেন্স এর মাধ্যমেই দর্শকদের মনে তিনি একটা নিজের আলাদা জায়গা তৈরি করলেন। তার পোস্ট এর নিচের সকলেই কমেন্ট করেছেন এবং তার নাচের প্রশংসা করেছেন। এবারে শুধুমাত্র মুক্তির অপেক্ষায় স্বস্তিক সংকেত।