রাতের পোশাকে হট পোজে পুরুষদের ঘায়েল করলেন বাংলাদেশি নায়িকা নুসরত ফারিয়া, রইল সমস্ত ছবি

Advertisement

Advertisement

এখন ডিজিটালের যুগ। হাতে একটা সেল ফোন ব্যাস তাতেই কেল্লাফতে। সোশ্যাল মিডিয়ার রমরমা চলছে। আর এরই সৎব্যবহার করছেন প্রতিটি তারকা। এখন আর সেলিব্রিটেদের আপডেট পেতে সপ্তাহ খানের বিনোদনের পাতা, ম্যাগাজিন বা টিভিতে এনটারটেইনমেন্ট শোয়ের অপেক্ষা করতে হয় না। প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সবরকম আপডেট দিতে থাকেন সেলেবরা৷ বিসগেষ করে ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আর তাতেই ভিড় জমান সকল নেটিজেনরা। প্রিয় তারকার ছবি বা ভিডিও লাইক-শেয়ার করতে ভোলেননা অনুগামীরা। দেখতে দেখতে তা ভাইরাল হয়ে যায়।

Advertisement

এবার আসি টলিউড আর ঢালিউডের মিষ্টি নায়িকা নুসরত ফারিয়া। যিনি কিনা বাংলাদেশের সিনে জগতে বেশ জনপ্রিয় নাম। এই নায়িকা টলিউডে জিৎ আর অঙ্কুশের সাথে অভিনয় করে এদেশেও বেশ জনপ্রিয়। সম্প্রতি নুসরত শেষ করলেন তাঁর নতুন ঢালিউড সিনেমা ‘বঙ্গবন্ধু’ শ্যুটিং । এ ছবিতে তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করবেন। তাকে দেখা যাবে ১৮ থেকে ২৯ বছরের শেখ হাসিনার চরিত্রে। এই চরিত্রে কাজ করার জন্য বেশ হোমওয়ার্ক ও করছেন।

Advertisement

এছাড়া অভিনেত্রীর হাতে আছে টলিউডের দুটি কাজ। ‘বিবাহ অভিযান টু’ ও ‘ভয়’। তবে করোনা আবহে সিনেমার শ্যুটিং এর কাজ। গত বছরে অসংখ্য পুরুষ মন ভেঙে ৮ বছরের পুরনো প্রেমিক রনি রিয়াদ রশিদের সাথে চুপিসারে এনগেজমেন্ট সাড়েন। রশিদ অস্ট্রেলিয়ায় এক টেলিফোন নেটওয়ার্ক কম্পানির সিইও রনি। প্রায়শই তার সাথে নানান মুহূর্ত ধরা পড়ে সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

অভিনয় ছাড়া এই বাংলাদেশী অভিনেত্রী নুসরত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। আর এই অভিনেত্রীর নেটিজেন সংখ্যা নেহাত কম নয়। অভিনেত্রীর সৌন্দর্য, ফ্যাশন, টোনড চেহারা সবেতেই মুগ্ধ ভক্তমহল। নুসরতের একটি পোস্টেই মিনিট খানেকের মধ্যেই বয়ে যায় হাজার হাজার লাইকের বন্যা। নিজের লাইফস্টাইলের নানান প্রতিচ্ছবি অনুরাগীদের সাথে ভাগ করে নেন তিনি। সিনেমা ও ধারাবাহিকে ট্যাডিশানাল বা ওয়েস্টান পোশাকে ধরা পড়লেও সোশ্যাল মিডিয়াতে বেশ খোলামেলা অবতারে ধরা পড়েন অভিনেত্রী।

অন্যান পোশাকের মতো নুসরাত রাত পোশাকেও সমান সুন্দরী আর লাস্যময়ী অভিনেত্রী। বাংলাদেশি অভিনেত্রী নুসরত ফারিয়ার এই ছবি ঘুম কেড়েছে বহু পুরুষের। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পিঙ্ক সিল্কের নাইট গাউনে ধরা দিলেন সেক্সি অভিনেত্রী। খোলা চুলে আর লাস্যময়ী চোখের চাহনিতে সোফায় বসে ক্যামেরায় লেন্সবন্দী হলেন নুসরত। এই ছবি সোশ্যাল মিডিয়াতে উষ্ণতায় ভরিয়ে দিয়েছে। হাজার হাজার লাইকে ভরে গেল এই পোস্ট। নিমেষে ভাইরাল রাতপরীর এই উষ্ণ আবেদনময়ী পোস্ট।

Recent Posts