অবস্থা স্থিতিশীল রজনীকান্তের, হাসপাতাল থেকে ছাড়া নিয়ে সিদ্ধান্ত হতে পারে আজ

Advertisement

Advertisement

চেন্নাই: আগের থেকে ভাল আছেন থ্যালাইভা রজনীকান্ত। তবে রক্ত চাপের মাত্রা বেশির দিকেই। কবে রজনীকান্তকে হাসপাতাল থেকে ছাড়া হবে, সে বিষয়ে আজই সিদ্ধান্ত নেওয়া হবে, তবে পড়ে।

Advertisement

শারীরিক অবস্থার সামান্য উন্নতি হল দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্তের। অনিয়ন্ত্রিত রক্তচাপের কারণে শুক্রবার হাসপাতালে ভর্তি করা হয়েছিল রজনীকান্তকে। শনিবার হায়দরাবাদের বেসরকারি হাসপাতালের চিকিৎসকের তরফে একটি বুলেটিন ঘোষণা হল।

Advertisement

আজ, শনিবার সকাল সাড়ে ১০ টার মেডিক্যাল বুলেটিনে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, সুপারস্টার রজনীকান্তের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। গতরাতে তেমন কোনও উদ্বেগজনক ঘটনা ঘটেনি। তাঁর রক্তচাপ বেশি থাকলেও শুক্রবারের তুলনায় খানিকটা নিয়ন্ত্রণে। এছাড়া শারীরিক অন্যান্য পরীক্ষায় উদ্বেগজনক কিছু পাওয়া যায়নি। শনিবার আরও কয়েকটি পরীক্ষা করা হবে। সন্ধ্যায় পাওয়া যাবে রিপোর্ট। আপাতত নজর রাখা হচ্ছে তাঁর উপর। সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে অভিনেতাকে। বাইরের কারোর সঙ্গেই দেখা করতে দেওয়া হচ্ছে না তাঁকে।

Advertisement

রজনীকান্তের সেরে ওঠার প্রার্থণা করছেন সকলেই। সাধারণ মানুষ থেকে তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ায় তাঁর সেরে ওঠার আর্জি জানিয়েছেন। টুইট করে তাঁর সেরে ওঠার প্রার্থণা করেছেন কমল হাসানও। কবে রজনীকান্তকে ছাড়া হবে, সে বিষয়েও এখনও পরিষ্কার কিছু জানাননি চিকিৎসকেরা। তবে নতুন পরীক্ষার রিপোর্ট এলে আজ হাসপাতাল থেকে ছাড়া নিয়ে সিদ্ধান্ত হতে পারে বলে সূত্রের খবর।

Recent Posts