বিনোদন

সারা টেন্ডুলকার নয়! এই নারীর পছন্দের পোশাক পরেন শুভমান গিল, সামনে এল বড় সত্য

শুভমান গিল ও সারা টেন্ডুলকারের সম্পর্ক নিয়ে সর্বদা আলোচনা চলে ইন্টারনেট দুনিয়াতে

Advertisement

Advertisement

ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা একদিকে যেমন ইন্টারনেট দুনিয়াতে তাদের ব্যক্তিগত জীবনের কারণে সর্বদাই চর্চায় থাকেন ঠিক তেমনি আজকাল ক্রিকেট দলের তারকারা তাদের লাইফস্টাইল এবং ব্যক্তিগত জীবনের জন্য ইন্টারনেট দুনিয়াতে চর্চায় আসছেন। কিছুদিন আগে কে এল রাহুলের, আথিয়ার সাথে সম্পর্ক নিয়ে ইন্টারনেট দুনিয়া সরগরম হয়েছিল। এবার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় এলেন ভারতীয় ক্রিকেটার শুভমান গিল।

Advertisement

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান শুভমান গিল প্রায়শই তাঁর খেলার পাশাপাশি ডেটিং-এর খবরের কারণে শিরোনামে থাকেন। ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চর্চায় থাকে সচিন টেন্ডুলকারের মেয়ে সারা ও শুভমানের সম্পর্ক। তাঁদের প্রায় এক রেস্তোরায় সময় কাটাতে দেখা যায়। এছাড়া ইন্টারনেট দুনিয়াতে সকলেই বিশ্বাস করেন যে মাস্টার ব্লাস্টারের মেয়ের হৃদয় কেড়ে নিয়েছেন গিল। তবে সম্প্রতি একটি সত্য সামনে এসেছে, যা শুনে অবাক সকলেই। ঠিক কি হয়েছে? জানতে এই প্রতিবেদনটি অবশ্যই সম্পূর্ণ পড়তে হবে।

Advertisement

Advertisement

আসলে সম্প্রতি প্রকাশ পেয়েছে যে ক্রিকেটার শুভমান গিল যা পোশাক পরেন তা কিছুই সারা টেন্ডুলকারের পছন্দ করে দেওয়া নয়। বরং এই ক্রিকেটার সমস্ত পোশাক পরেন অন্য এক নারীর ইশারায়। শুনে অবাক লাগলেও এটাই সত্যি। কে সেই নারী? এবার এই সত্যও প্রকাশ পেয়েছে ইন্টারনেটে। জানা গিয়েছে যে শুভমান গিল নিজের ফ্যাশনের জন্য ভরসা করেন ব্যক্তিগত ফ্যাশন ডিজাইনার হারমান কৌরের উপর। আর এই খবর সামনে আসতেই সেই নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছে।

Recent Posts