খেলা

Shubman Gill: দুই ‘সারা’-কে ছেড়ে কোন নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শুভমান গিল? প্রকাশ্যে এলো অবাক করা তথ্য

ইদানিং দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানাকে নাকি মনে ধরেছে তার। তার জন্য নাকি মনটা উড়ু উড়ু করছে শুভমান গিলের।

Advertisement

Advertisement

ভারতের তরুণ ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল সম্প্রতি বড় রান পেতে লড়াই লড়াই করছেন। সম্প্রতি অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচে দুটি ইনিংসেই ব্যাট হাতে ব্যর্থতার পরিচয় দিয়েছেন ভারতীয় এই ক্রিকেটার। তবে বর্তমানে সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন সম্পূর্ণ অন্য কারণে। শুভমান গিল নিজের ব্যক্তিগত কারণে বর্তমানে সংবাদমাধ্যমের আলোচনায় রয়েছেন।

Advertisement

তবে এবার শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার কিংবা সাঈফ আলী খানের কন্যা সারা খানের জন্য সংবাদ শিরোনামে জায়গা পাননি তিনি। বরং এই দুই ‘সারা’ কে ছেড়ে আরও এক অভিনেত্রীকে মন দিয়ে বসেছেন শুভমান গিল! অবাক হচ্ছেন? সম্প্রতি ভারতীয় ক্রিকেটার সম্পর্কে এমনই তথ্য সামনে উঠে এসেছে।

Advertisement

ইতিপূর্বে বিভিন্ন মাধ্যমে দাবি করা হয়েছিল সারার সাথে গোপনে প্রেম করছেন ভারতীয় এই ক্রিকেটার। তবে এবার বিষয়টি আর গোপন না রেখে খোলাখুলি প্রকাশ করলেন শুভমান গিল। এবার বলিউড ছেড়ে দক্ষিণী ফ্লিম ইন্ডাস্ট্রিতে হাত বাড়িয়েছেন তিনি। যদি তার পছন্দের অভিনেত্রীর কথা বলি, তবে শুভমান গিল যাকে মন দিয়ে বসেছেন তিনি আর কেউ নন বরং এক ও অদ্বিতীয় রশ্মিকা মান্দানা!

Advertisement

এদিন তিনি সোজাসুজি তার পছন্দের পাত্রীর কথা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার কথায়, ইদানিং দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানাকে নাকি মনে ধরেছে তার। তার জন্য নাকি মনটা উড়ু উড়ু করছে শুভমান গিলের। তবে ভারতীয় এই ক্রিকেটারের মন্তব্যের উপর কোনরকম প্রতিক্রিয়া দেখাননি দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানা। এদিকে বিষয়টি সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই ভারতীয় ক্রিকেটারকে নিয়ে আলোচনায় মেতেছেন ভারতীয় নেটিজেনদের একাংশ।

Recent Posts