লকডাউনে নোরা ফাতেহির বোল্ড নাচ, দেখুন ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: ভারতীয় সিনেমার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত রয়েছে আইটেম গান। এই আইটেম সং বা মিউজিক ভিডিও দেখতে যারা পছন্দ করেন তাদের কাছে নোরা ফাতেহির নামটি অপরিচিত নয়। বর্তমানে বলিউডের ড্যান্সিং কুইন বলা চলে এই আরবীয় সুন্দরীকে। শুধুমাত্র নিজের প্রচেষ্টায় নাচ শিখে আজ কাঁপাচ্ছেন গোটা বলিউড।

Advertisement

একগুচ্ছ হিট গানে কোমর দুলিয়ে রীতিমতো স্টার হয়ে উঠেছেন দিলবর কন্যা। তার শরীরী হিল্লোলে মুগ্ধ দর্শকেরা, সেই সঙ্গে নাচের ভঙ্গিমা সত্যিই মনমুগ্ধকর। যে কারনে বলিউডের মেইনস্ট্রিম অভিনেত্রী মৌনি রায় কিংবা উর্বশী রাউত্তেলার পাশে আইটেম সং এর নিরিখে সমানভাবে যুক্ত হয়েছে নোরার নামটি। বহু সংঘর্ষের পর তিনি ‘স্ট্রিট ড্যান্সার’ ছবিতে একটি নতুন চরিত্রে অভিনয়ের সুযোগ পান।

Advertisement

হিন্দি সিনেমার পাশাপাশি সোশ্যাল মাধ্যমে নোরা বহুল জনপ্রিয় তার ড্যান্স ভিডিয়োর কারনে। প্রায়শই তিনি নিজের নাচের ভিডিও শেয়ার করে ঝড় তোলেন নেটদুনিয়ায়, কাজেই তার নাচ ভাইরাল হওয়া কোনো নতুন বিষয় নয়। তার প্রতিটি ভিডিয়োতেই নতুনত্বের স্বাদ পান দর্শকেরা।

Advertisement

সদ্য একটি নাচের ভিডিও আপলোড করলেন তিনি। অসাধারন মিউজিক ভিডিওতে সুন্দর স্টেপে মুগ্ধ করলেন সকল দর্শকদের, ভিডিও প্রকাশ্যে আসার পরই শেয়ার বাড়তে থাকে হুহু করে, প্রশংসায় ভরে ওঠে পোস্টের কমেন্টবক্স।

আপনিও নোরা ফাতেহির সেই উষ্ণ নাচের ভিডিও দেখে নিতেই পারেন, নীচের ভিডিয়োটি লক্ষ্য করে।

Recent Posts