বিচ্ছেদের পর ২ মাস ডিপ্রেশনে ছিলেন নোরা ফাতেহি, প্রাক্তন সমন্ধে খোলামেলা মন্তব্য অভিনেত্রীর

অঙ্গদ বেদীর সাথে নোরার সম্পর্কের কথা সকলেই জানেন

Advertisement

Advertisement

নোরা ফাতেহী বলিউড ইন্ডাস্ট্রিতে বর্তমানে বেশ পপুলার হয়ে উঠেছেন। একের পর এক হিট আইটেম সং এ দুর্দান্ত নাচ প্রদর্শনের পরে তিনি বর্তমানে প্রায় সকলের পরিচিত মুখ। এক কথায় বলতে গেলে নোরা ফাতেহি ও হটনেস একই মুদ্রার দুই পিঠ। তাঁর কিলার এক্সপ্রেশনে ক্লিন বোল্ড হয়ে যায় পুরুষ নেটিজেনরা। বর্তমানে গ্ল্যামার ওয়ার্ল্ডে সর্বদাই লাইমলাইটে থাকেন এই অভিনেত্রী। একের পর এক ভিডিও ভাইরাল হয় নোরার।

Advertisement

Advertisement

নোরা ফাতেহি তাঁর অসাধারণ সুন্দর নাচের স্টেপ এর জন্য বেশ পরিচিত সকলের কাছে। আট থেকে আশি সকলেই এই নোরা ফাতেহিকে চেনেন। তাঁর ‘সাকি সাকি’, ‘দিলবার’, ‘কামারিয়া’ মিউজিক ভিডিওগুলি অত্যন্ত জনপ্রিয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের হটলিস্ট এর প্রথম সারিতেই থাকেন এই অভিনেত্রী। মিউজিক ভিডিও দিয়ে ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে তাঁর অভিনয় মন জয় করেছে অনেকেরই। বলা যেতে পারে, নৃত্যশৈলীর দমে নোরা ফাতেহি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

Advertisement

নোরা ফাতেহি সম্প্রতি পুরনো একটি কথা নিয়ে খোলাখুলি কথা বলেছেন মিডিয়ার সামনে। তিনি নাম না নিয়ে তাঁর পুরনো প্রেমিক অঙ্গদ বেদীকে নিয়ে সমালোচনা করেছেন। ইনভাইট ওনলি নামক একটি টক শোতে উপস্থিত হয়ে নোরা বলেছেন, “তার বিচ্ছেদের যন্ত্রণা খারাপ ছিল। নোরার মতে, প্রতিটি মেয়েকে তার জীবনে এমন পর্যায়ে যেতে হয়। ব্রেকআপের পর বেশ কয়েকদিন তিনি কেঁদেছিলেন। এমনকি কাজেও যাননি।” তবে তিনি এও বলেছেন যে দুই মাসের ডিপ্রেশন কাটিয়ে উঠে তিনি কাজে ব্যস্ত হয়ে যান। কাজ তাঁকে তাঁর ওই অন্ধকার জীবন উদ্ধার করেছিল। প্রসঙ্গত উল্লেখ্য, ২০১০ সালে অঙ্গদ বেদী, নেহা ধুপিয়ার সাথে বিয়ে করেছেন।

Recent Posts