বলিউড

Nora Fatehi: ডিপ নেক পোশাকে ক্যামেরার সামনে পোজ দিলেন নোরা ফাতেহি, ভক্তরা হয়ে উঠলেন নিয়ন্ত্রণহীন

Advertisement

Advertisement

নোরা ফাতেহি নামটা অপরিচিত নয় কারোর কাছেই। তিনি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ইতিমধ্যেই বলিউডের একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষার ছবিতে দেখা মিলেছে অভিনেত্রীর। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও, তা আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তিনি বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে। তার যেকোন লুকই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি পুনরায় নোরা ফাতেহি মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন নিজে সাজের জন্যই।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। প্রায় নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় তাকে। অভিনেত্রীর ভক্তের সংখ্যাও চোখে পড়ার মতো। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ভক্ত হিসেবে তারা একাধিক ফ্যান পেজ খুলে রেখেছে, সেখান থেকেও অভিনেত্রীর বিভিন্ন ছবি ও ভিডিও ভাইরাল হয়ে থাকে প্রায়ই। নোরা ফাতেহি বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ার অন্যতম স্টাইল স্টেটমেন্ট। পাপারাজিৎদের নজরও বেশিরভাগ সময়ই আটকে থাকে তার উপর। বিভিন্ন সময়ে বিভিন্ন লুকে দেখা দেন তিনি, যা রীতিমত নজর কাড়ে সকলের, তা বলাই বাহুল্য।

Advertisement

সম্প্রতি নোরা ফাতেহিকে একটি ডিপনেক, সাইড স্লিটেড সবুজ রঙের ডিজাইনার পোশাকে দেখা গিয়েছে। এই পোশাকে খোলা চুলে, হালকা নেকলেসে ও কানের দুলে সেজে উঠেছিলেন অভিনেত্রী। নুড মেকাপ নিয়েছিলেন তিনি। তার চোখে মুখে বোল্ডনেসের ছাপ ছিল স্পষ্ট। সম্প্রতি অভিনেত্রী নিজের এই ছবির সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন। তার রূপে আবারো মুগ্ধ তার অগণিত ভক্তমহল। সম্ভবত কোন বোল্ড ফটোশুটের খাতিরেই এই ছবিগুলি তুলেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলি শেয়ার হওয়া মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। বর্তমানের অভিনেত্রী হিসেবে যথেষ্ট স্টাইলিশ ও বোল্ড নোরা ফাতেহি। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার বোল্ডনেসের মাত্রা চোখে পড়বে সকলের।

Advertisement

বর্তমানে ‘ডান্স দিওয়ানে জুনিয়র’এর বিচারক অভিনেত্রী। ছোট ছোট বাচ্চাদের সাথে নিয়েই এগিয়ে নিয়ে যাচ্ছেন এই শো। এই সিজনে এই রিয়্যালিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন করাণ কুন্দ্রা। নোরা ফাতেহির পাশাপাশি এই শোতে বিচারকের আসনে রয়েছেন নীতু কাপুর ও মার্জি পেস্তোনজি। এছাড়াও এই রিয়্যালিটি শোয়ের মঞ্চে উপস্থিত থাকেন বলিউড ইন্ডাস্ট্রির একাধিক নামিদামি তারকারা। কালার্স টিভির পর্দায় অনুষ্ঠিত হয় এই শো। এই শোয়ের একাধিক প্রোমো প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে।