স্বল্প পোশাকে নোরা ফাতেহির উষ্ণ ব্যালে ড্যান্স ঝড়ের গতিতে ভাইরাল, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: ভারতে অনবদ্য আইটেম ড্যান্সের অপর নাম হয়ে উঠেছেন নোরা ফাতেহি। নিজের অসাধারন নৃত্যভঙ্গিমায় সকলকে মুগ্ধ করে বলিউডের অভিনেত্রীদের মধ্যে একালের সবচেয়ে দক্ষ ড্যান্সার হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন এই আরবীয় কন্যা। অঙ্গদ বেদীর সঙ্গে বিচ্ছেদের পর আপাতত সিঙ্গেল রয়েছেন এই সুন্দরী। নিজের সঙ্গে সময় কাটাতে লকডাউনে নাচ নিয়ে থাকতেই বেশি আগ্রহী এই বলি ডিভা।

Advertisement

যদিও তার বলিউডে পা রাখার যাত্রাপথটি খুব সহজ ছিল না। অসাধারন প্রতিভা থাকার সত্ত্বেও নিজের প্রতিভার পরীক্ষা বারবার দিতে হয়েছে নোরাকে। বহু প্রত্যাখানের মুখোমুখি হতে হয়েছে। তবু হার না মেনে কিছু অ্যাডফিল্ম ও মিউজিক ভিডিওতে কাজ করে ধীরে ধীরে বলিউডের ঝলমলে দুনিয়ার দিকে পা বাড়াচ্ছিলেন তিনি।

Advertisement

একের পর এক মিউজিক ভিডিওতে সাফল্য অর্জন করার পর দর্শকমহলে বহুল প্রসংশিত হয় নোরার নাচ এরপরই হিন্দি সিনেমার টপ রেটেড আইটেম ড্যান্সার সানি লিওনি ও উর্বশী রাউত্তেলাদের টক্কর দিতে দিতে অভিষেক ঘটে নোরা ফাতেহির এবং নিজের প্রতিভার জোরেই নোরা আজ বলিউড ইন্ডাস্ট্রির একটি অতি পরিচিত নাম। ‘সত্যমেব জয়তে’, ‘স্ট্রিট ড্যান্সার’ প্রভৃতি ছবিতে নাচের পাশাপাশি তাকে অভিনয় করতেও দেখা গিয়েছে ক্যামিও হিসেবে।

Advertisement

সোশ্যাল মিডিয়াতেও রীতিমতো জনপ্রিয় নোরার ড্যান্স। নিজের ভক্তদের মনোরঞ্জনের উদ্দেশ্যে প্রায়শই কিছু স্বল্প দৈর্ঘ্যের নাচের ভিডিও তিনি শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তেমনই একটি ভিডিও এবার ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়, ক্যাজুয়াল লুকের স্বল্প পোশাকে নোরার অসাধারন নাচ মন কেড়েছে দর্শকদের।

Recent Posts