ওয়ান পিস ড্রেসে নাচ করতে গিয়ে উপস মুহূর্তের শিকার Nora Fatehi, ভিডিও ভাইরাল

নৃত্যশৈলীর দমে নোরা ফাতেহি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন

Advertisement

Advertisement

নোরা ফাতেহী বলিউড ইন্ডাস্ট্রিতে বর্তমানে বেশ পপুলার হয়ে উঠেছেন। একের পর এক হিট আইটেম সং এ দুর্দান্ত নাচ প্রদর্শনের পরে তিনি বর্তমানে প্রায় সকলের পরিচিত মুখ। এক কথায় বলতে গেলে নোরা ফাতেহি ও হটনেস একই মুদ্রার দুই পিঠ। তাঁর কিলার এক্সপ্রেশনে ক্লিন বোল্ড হয়ে যায় পুরুষ নেটিজেনরা। বর্তমানে গ্ল্যামার ওয়ার্ল্ডে সর্বদাই লাইমলাইটে থাকেন এই অভিনেত্রী। একের পর এক ভিডিও ভাইরাল হয় নোরার। কিছুদিন আগে মুম্বাইয়ের প্রকাশ্য রাস্তায় নিজের হটনেস দিয়ে উষ্ণতার পারদ চড়ালেন সাকি সাকি গার্ল।

Advertisement

নোরা ফাতেহি তাঁর অসাধারণ সুন্দর নাচের স্টেপ এর জন্য বেশ পরিচিত সকলের কাছে। আট থেকে আশি সকলেই এই নোরা ফাতেহিকে চেনেন। তাঁর ‘সাকি সাকি’, ‘দিলবার’, ‘কামারিয়া’ মিউজিক ভিডিওগুলি অত্যন্ত জনপ্রিয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের হটলিস্ট এর প্রথম সারিতেই থাকেন এই অভিনেত্রী। মিউজিক ভিডিও দিয়ে ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে তাঁর অভিনয় মন জয় করেছে অনেকেরই। বলা যেতে পারে, নৃত্যশৈলীর দমে নোরা ফাতেহি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছে।

Advertisement

সম্প্রতি একটি ভিডিওর জন্য চর্চায় রয়েছেন নোরা। আসলে ডিজাইনার পোশাক পরে নাচ করতে গিয়ে উপস মুহূর্তের শিকার হয়েছেন অভিনেত্রী। আর সেই ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেটে। এই ভিডিওতে স্পষ্ট দেখা যায় নোরা ফাতেহির চারপাশে লোকজন দাঁড়িয়ে আছে এবং তিনি মাঝখানে নাচছেন। নোরা ফাতেহি নাচের সময় তার আশ্চর্যজনক চালগুলি দেখাচ্ছেন, যেখান থেকে দর্শকদের চোখ সরানো খুব কঠিন হয়ে পড়েছিল। তারপর নাচতে গিয়ে এমন কিছু ঘটল যা কেউ কল্পনাও করেনি। আসলে নোরা একটি নীল রংয়ের শর্ট ওয়ান পিস ড্রেস পরে নাচ করছিলেন। পোশাকটির পাশে একটি স্টাইলিশ কাট ছিল। নাচের সময় নোরা ফাতেহি এতটাই মগ্ন হয়ে পড়েন যে কখন তার স্টাইলিশ পোষাক উড়ে যায় এবং তার অন্তর্বাস উন্মোচিত হয় সে বুঝতে পারেনি। আর এই উপস মুহূর্তের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

Recent Posts