বিনোদন

Nita Ambani: নীতা আম্বানির বাথরুম বিলাসবহুল ঘরের চেয়েও সুন্দর, অবাক শাহরুখ খানও, দেখুন ছবি

Advertisement

Advertisement

মুকেশ আম্বানি পৃথিবীর অন্যতম ধনী সফল ব্যাবসায়ীদের মধ্যে একজন। কারণে অকারণে প্রায়ই মিডিয়ায় চর্চায় থাকেন তিনি। মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানিও চর্চার বাইরে নয়। এই মুহূর্তে নিতা আম্বানি পুনরায় চর্চায় উঠে। এসেছেন নিজের বাথরুমের সূত্র ধরে, যা দেখে রীতিমতো চমকে গিয়েছিলেন বলিউডের এসআরকেও। নিতা আম্বানির বাথরুম দেখে কি বলেছিলেন শাহরুখ খান? জেনে নিন।

Advertisement

সম্প্রতি জানা গিয়েছে, নিতা আম্বানি নিত্যদিন যে বাথরুম ব্যবহার করেন সেটির প্রায় সবটাই সোনা দিয়ে বাঁধানো। সেখানে রয়েছে সমস্ত সুযোগ সুবিধা। সোজা কথায় বলতে গেলে নিতা আম্বানির বাথরুম রীতিমতো চূড়ান্ত বিলাসবহুল। খুব স্বাভাবিকভাবেই যা সাধারণের চোখ ধাঁধিয়ে দেবে। কয়েকদিন ধরেই নিতা আম্বানির সেই বিলাসবহুল বাথরুমের বেশ কোয়েকটি ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার সূত্র ধরেই এই মুহূর্তে চর্চায় তিনি।

Advertisement

Advertisement

নিতা আম্বানির এই বিলাসবহুল বাথরুমের প্রশংসা করেছেন বলিউডের শাহরুখ খানও। তার বিলাসবহুল বাথরুম দেখে অবাক হয়ে গিয়েছিলেন অভিনেতা নিজেও। এমন বাথরুমও হতে পারে! তা না দেখলে বিশ্বাস করা দায়। আপাতত তাদের সেই বিলাসবহুল বাথরুমের বেশ কিছু ছবিই এই মুহূর্তে ভাইরাল নেটদুনিয়ায়। যার মূল্য কোটি কোটি টাকা। সেকথা অবশ্য আলাদাভাবে আর বলার অপেক্ষা রাখছে না। নিতা আম্বানির বিলাসবহুল জীবনযাত্রার কথা অজানা নয় কারোরই। সম্প্রতি নিজের বহু মূল্যবান বাথরুমের সূত্র ধরে চর্চায় উঠে আসলেও, তা অস্বাভাবিক নয়।

Recent Posts