বিনোদন

সৌন্দর্যে ভগ্নিপতি টিনা আম্বানির সামনে হার মানবে নীতা আম্বানি, মহারানিওর মতো জীবনযাপন করেন, দেখুন ছবি

টিনা আম্বানির বিলাসবহুল জীবনযাপন আম্বানি পরিবারের সকলের থেকেই একেবারে আলাদা

Advertisement

Advertisement

ধনী ব্যক্তিদের কথা বলতেই ভারতের মধ্যে সবার আগে যাদের নাম আসবে তার মধ্যে অন্যতম হলেন রিলায়েন্স গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সহ কর্ণধার মুকেশ আম্বানি। তার এবং তার স্ত্রী নীতা আম্বানির বিলাসবহুল জীবন যাপনের ব্যাপারে অনেকেই ইতিমধ্যেই জানেন। মুম্বাইয়ের অ্যান্টিলিয়ার বাড়িতে ইতিমধ্যেই দেশ-বিদেশের বহু বিলাসবহুল জিনিস রয়েছে। মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি খুবই দামী দামী জিনিস ব্যবহার করে থাকেন এবং তাদের রহন সহন সাধারণ মানুষের থেকে অনেকটাই আলাদা।

Advertisement

তবে শুধুমাত্র মুকেশ আম্বানির স্ত্রী হিসেবে নয়, আইপিএলের অন্যতম দল মুম্বাই ইন্ডিয়ান্সের একজন পরিচিত মুখ হিসেবেও পরিচিত হয়ে থাকেন নিতা আম্বানি। নিজের বিলাসবহুল জীবনযাপনের জন্য সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় নিতা আম্বানি। তবে, বিলাস বহুল জীবনযাত্রার দিক থেকে নিতা আম্বানিকে কড়া টক্কর দিতে পারেন তার দেবরানি টিনা আম্বানি। সম্পর্কে মুকেশ আম্বানির ভাই অনিল আম্বানির স্ত্রী টিনা আম্বানি মুকেশের স্ত্রী নীতা আম্বানি থেকে অনেক বেশি বিলাসবহুল জীবনযাপন করে থাকেন এবং তার মহারানীর মতো জীবন যাপন সব সময় সোশ্যাল মিডিয়াতে চর্চায় থাকে।

Advertisement

Advertisement

অনিল আম্বানি এই মুহূর্তে খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে জীবন যাপন করলেও তার স্ত্রীর জীবন যাপনের মান আম্বানি পরিবারের অন্যান্যদের থেকে অনেকটাই বেশি প্রভাবশালী। তিনি বলিউডের একজন প্রাক্তন অভিনেত্রী এবং আজকের দিনে দাঁড়িয়েও সোশাল মিডিয়ায় তাকে নিয়ে নানা রকম চর্চা করা হয়। তার জীবন যাপন, তার ব্যক্তিগত জীবন নিয়ে নানা রকম কাটাছেঁড়া চলতে থাকে সোশ্যাল মিডিয়ার দেয়াল জুড়ে।

আপনাদের জানিয়ে রাখি, টিনা আম্বানি এই মুহূর্তে তার প্রচন্ড বিলাসবহুল জীবনযাপনের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে রয়েছেন। প্রতিদিন তার খাদ্যাভ্যাসের জন্য লাখ লাখ টাকা খরচ হয়ে থাকে। তিনি যে বাড়িতে থাকেন সেটা কোন ভাবেই মহলের থেকে কম কিছু নয়। সেখানে তিনি একেবারে মহারানীর মত জীবন যাপন করেন। তার বিলাসবহুল জীবনযাপনের সামনে আম্বানি পরিবারের সকলেই বলতে গেলে ফেল।

Recent Posts