বিনোদন

কোটি টাকা খরচ করে রোবট কিনলেন নীতা আম্বানি, মুকেশ আম্বানির অনুপস্থিতি বুঝতে দেবে না, এর কাজ জানলে চমকে যাবেন

বিলাসবহুল জিনিস কিনে প্রায় সোশ্যাল মিডিয়াতে লাইমলাইটে আসেন নীতা আম্বানি

Advertisement

Advertisement

নীতা আম্বানি থেকে শুরু করে মুকেশ আম্বানি, পৃথিবী বিখ্যাত এই আম্বানি পরিবারের প্রত্যেক মানুষের মধ্যে রয়েছে একটা আলাদা আলাদা অভ্যাস। কারোর রয়েছে জুতো পরার অভ্যাস, তো আবার কেউ কেউ এমন রয়েছেন যারা চায়ের ভক্ত। আম্বানি হল এমন একটি পরিবার, যে পরিবার সারা ভারতে নয় সারা বিশ্বে অত্যন্ত জনপ্রিয়। এই পরিবারের সকলেরই রয়েছে, একটু অদ্ভুত ধরনের শখ। সম্প্রতি জানা গিয়েছে যে নীতা আম্বানি কোটি কোটি টাকা খরচ করে একটি মাল্টি রোল রোবট কিনেছেন যা মুকেশ আম্বানির অভাব অনুভব করতে দেবে না।

Advertisement

আসলে মুকেশ আম্বানি বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি হয়েছিলেন কিছুদিন আগে। আর এই সূত্রে গোটা আম্বানি পরিবারকেই বিভিন্ন বিলাসবহুল জিনিসপত্র কিনতে দেখা যায়। তার স্ত্রী নীতা আম্বানি তার বিলাসবহুল জীবনের কারণে আবারও লাইমলাইটে এসেছেন। আসুন আপনাদের বলি মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি সম্প্রতি কি কি জিনিস কিনেছেন, যা দেখে সবাই বলছেন যে নীতা আম্বানি তার সুখের জন্য যে কোনও পরিমাণ অর্থ ব্যয় করতে প্রস্তুত।

Advertisement

আসলে নীতা আম্বানি সম্প্রতি কোটি টাকা মূল্যের রোবট কিনেছেন যার সারাদিন তার সাথে থাকে। এমনকি বেডরুমেও এই রোবটের সাথে ঘুমান এবং সময় কাটান তিনি। এই রোবটকে নীতা আম্বানি খুব পছন্দ করেন এবং এক মুহূর্তের জন্য নিজের থেকে দূরে করেন না। এবার আপনি বুঝতেই পারছেন রোবটের সাথে কি কি করে থাকেন আম্বানি মালকিন! তবে আপনি কি জানতে চান এই রোবটের আসল কাজ কি? আসলে এই রোবটটি ব্যক্তির স্বাস্থ্য পরীক্ষার জন্য এবং এটি মুহূর্তের মধ্যে যেকোনো ব্যক্তির শরীর পর্যবেক্ষণ করে। এই কারণেই নীতা আম্বানি তার স্বাস্থ্যের যত্ন নেওয়ার জন্য কোটি কোটি টাকা খরচ করে এই রোবটটিকে নিজের করে নিয়েছেন এবং এই কারণেই তিনি এই রোবটটিকে তার স্বাস্থ্যের যত্ন নিতে ব্যবহার করেন এবং এক মুহুর্তের জন্যও এটিকে নিজের থেকে দূরে রাখতে পারেন না।

Advertisement

Recent Posts