বিনোদন

বিয়ের রাতে আম্রপালিকে ছেড়ে নিরহুয়াকে মজা করতে দেখা গেল এই অভিনেত্রীর সাথে, দেখুন ভোজপুরি গানের ভিডিও

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির সিনেমা, গান এবং কমেডি ভিডিও বারেবারে ট্রেন্ড হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন কিছু দম্পতি রয়েছেন, যাদের একসঙ্গে দেখার জন্য ভক্তরা সব সময় মরিয়া থাকেন। তাদের মধ্যে একজন হলেন দীনেশ লাল যাদব ‘নিরহুয়া’ এবং আম্রপালি দুবের জুটি। দু’জনেই একসঙ্গে অনেক হিট ছবিতে কাজ করেছেন। এ ছাড়া দুজনের পুরনো গান ও সর্বশেষ গানগুলো ইউটিউবে সব সময়ই ট্রেন্ডিং হয়। দুজনের গান ইউটিউব ও গুগলেও প্রচুর সার্চ করা হয়।

Advertisement

দু’জনেই সিনেমার পর্দা ছাড়াও বাস্তব দুনিয়ায় বেশ জনপ্রিয়। ভক্তরা দুজনের জুটিকে একসঙ্গে দেখতে ভালোবাসেন। একসঙ্গে অনেক গান ও মিউজিক অ্যালবামও মুক্তি পেয়েছে, যা শ্রোতাদের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছে। দুটি গানই লক্ষ লক্ষ ভিউ এবং কমেন্ট পেয়েছে। উভয়কেই ভোজপুরি সিনেমার লাইফলাইন বলা হয়। দুজনের ১ নম্বর জুটি যখনই একসাথে আসে তখনই আলোড়ন সৃষ্টি করে। আজকাল ইউটিউবে ভাইরাল হচ্ছে একটি অসাধারণ ও বিস্ফোরক গান। ভিডিওতে এই জুটির সঙ্গে রয়েছেন আরও এক নায়িকা, শুভি শর্মা।

Advertisement

ভিডিওতে দেখা গিয়েছে নিরহুয়া আম্রপালি দুবের সাথে সুন্দর রাত উদযাপন করতে ব্যস্ত রয়েছেন। ঠিক সেই সময়ে শুভি শর্মা ভিডিও কল করে সব মাটি করে দেন। তারপর নিরহুয়া তাকে বোঝানোর চেষ্টা শুরু করে। এরপর দুজনকেই রুমে ঢুকে প্রচুর রোমান্স করতে দেখা যায়। সবাই তাদের এই দুষ্টুমিষ্টি স্টাইলটি খুব পছন্দ করে।

Advertisement

গানটি কোটি কোটি ভিউ পেয়েছে। গানটি লক্ষ লক্ষ লাইক ও কমেন্টও পেয়েছে। গানটিতে দুজনের মধ্যে অসাধারণ রসায়ন চোখে পড়ার মতো। এই প্রথম নয় যে দুজনের একটি গান শ্রোতাদের মধ্যে গুঞ্জন সৃষ্টি করেছে। এর আগেও বেশ কিছু মিউজিক অ্যালবাম তাদের দুজনকে নিয়ে ঝড় তুলেছে।

Recent Posts