বিনোদন

VIRAL: ঝরনার নিচে প্রিয়াঙ্কা সিংহের সাথে সিক্ত রোমান্সে মত্ত নিরাহুয়া, দেখুন ভোজপুরি গানের ভিডিও

৭ মিলিয়নের কাছাকাছি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

Advertisement

আসলে এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়। এক একটি ভিডিওতে ভিউ এবং লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য।

Advertisement

ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব বা নিরাহুয়া ব্যাপক জনপ্রিয়। কোটি কোটি মানুষ তার অনুরাগী। জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী প্রিয়াঙ্কা সিংয়ের সাথেও তিনি স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন। দীনেশ লাল যাদব এবং ভোজপুরীর হট অভিনেত্রী প্রিয়াঙ্কা সিংয়ের পুরানো গান ‘এক বার ই রাজা, আঁখিয়া কে সোজা’ সোশ্যাল মিডিয়ায় রীতিমত ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এই গানে অভিনেত্রীকে নিরাহুয়ার সাথে ব্যাপক রোমান্টিক হতে দেখা গিয়েছে এবং তাদের কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয়েছে সকলের। গানের তালে প্রিয়াঙ্কা সিং এর সৌন্দর্যে রীতিমতো পাগল হয়ে গিয়েছিলেন নিরাহুয়া।

Advertisement

আপনি শুনলে অবাক হবেন যে এই ভোজপুরি মিউজিক ভিডিওটি ইতিমধ্যেই ৭ মিলিয়নের বেশি মানুষ দেখে নিয়েছেন। এছাড়াও এই ভিডিওতে লাইক দিয়েছেন প্রায় ৪৬ হাজারের কাছাকাছি মানুষ। সিংহভাগ নেটিজেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সিংয়ের সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে নিন।

Recent Posts