Bhojpuri Song: রান্নাঘরে নীরাহুয়া ও অঞ্জনার রোম্যান্স আলোড়ন সৃষ্টি করেছে, এমন ভিডিও সামনে এসেছে

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে অঞ্জনা সিং ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

অঞ্জনা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘ডাল দিহনী’ নামের হিট ভোজপুরি গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে রান্নাঘরে ক্যামেরার সামনেই চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী। প্রায় জোর করেই পর্দায় অভিনেত্রীকে আদর করেছেন নীরাহুয়া। কখনো রান্নাঘরে আবার কখনো ঘরের মধ্যেই তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে ভোজপুরি দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। পর্দায় এই ভিডিওতে স্বামী-স্ত্রী হিসেবেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছিল তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের মাঝে।

Advertisement

‘ভোজিউড’ নামক ইউটিউব চ্যানেল থেকেই ভিডিওটি ৬ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে সেটিই ২ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। উল্লেখ্য, গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘হাতকাড়ি’র গান। বেশ কয়েকবছর পার হয়ে গেলেও আবারো এই গানটির সূত্র ধরেই আপাতত চর্চায় উঠে এসেছেন এই জনপ্রিয়, হিট ভোজপুরি অনস্ক্রিন তারকা জুটি। সম্প্রতি তাদের এই রোমান্টিক ভিডিও রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে। সকলের জন্য আরো একবার রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement

Recent Posts