বিনোদন

Bhojpuri Video: নিরহুয়া ও আম্রপালীর এই গান কাঁপিয়ে দিল গোটা ইউপি-বিহার, মাঝরাতে এই ভিডিওটি দেখুন

Advertisement

Advertisement

দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া এবং আম্রপালি দুবে হলেন ভোজপুরি সিনেমার জুটি, যাদের দর্শকরা পর্দায় একসাথে দেখতে পছন্দ করেন। নিরাহুয়া এবং আম্রপালির অন-স্ক্রিন রসায়ন আশ্চর্যজনক, যা আপনি প্রতিটি চলচ্চিত্র এবং গানেই দেখে নিতে পারেন। এই সময়ে দুজনের একটি পুরনো গান ‘সামান চুনমুনিয়া’ কাঁপাচ্ছে ইউটিউব। এই গানের ভিডিওতে তাদের দুজনের রসায়ন বেশ পছন্দ হচ্ছে। দু’জনকেই একে অপরের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে।

Advertisement

ভোজপুরি সিনেমার নিরাহুয়া একটি সুপরিচিত নাম, অন্যদিকে আম্রপালি দুবে তার সৌন্দর্য এবং অভিনয় দিয়ে বছরের পর বছর ধরে দর্শকদের মন জয় করে চলেছেন। পর্দায় দুজনের জুটি ভালো লাগে দর্শকদের। সেই সঙ্গে বহু ছবি ও গানে কাজ করা নির্হুয়া ও আম্রপালির প্রতিটি ছবি ও গানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করা হচ্ছে।

Advertisement

নির্হুয়া ও আম্রপালির উপর চিত্রায়িত “সামান চুনমুনিয়া” গানটি আবারও শ্রোতাদের পছন্দ হচ্ছে। ওয়ার্ল্ড ওয়াইড মিউজিক ভোজপুরি নামের ইউটিউব চ্যানেলে এই গানের ভিডিও আপলোড করা হয়েছে। গানটি এখন পর্যন্ত ১৭ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে এবং এই সংখ্যাটি ক্রমাগত বাড়ছে।

Advertisement

গানটিতে নির্হুয়াকে তার সৌন্দর্যের জন্য পাগল হয়ে আম্রপালি দুবের প্রশংসা করতে দেখা যায়। অনেকে এটিকে এখনও পর্যন্ত নির্হুয়া এবং আম্রপালির সেরা জুটি হিসাবে বর্ণনা করেছেন। গানের ভিডিওতে নির্হুয়া এবং আম্রপালি দুবের অসাধারণ রসায়ন দেখানো হয়েছে। গানটির কথা লিখেছেন শ্যাম দেহাতি এবং সংগীত পরিচালনা করেছেন ছোটু বাবা। পরিচালক সৌরভ কুমার। গানটিতে দুজনকেই রোমান্সের তালে তালে নাচতে দেখা যায়।

Recent Posts