বিনোদন

Bhojpuri: নিরহুয়া-আম্রপালির উত্তেজনাপূর্ণ রোমান্স, ভিডিও দেখে মোহিত নেটিজেনরা

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, ভোজপুরি এই দুই তারকার ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে এবং নিরহুয়া। তাদের এই জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও। জানলে অবাক হবেন, আম্রপালি দুবে গান নিরহুয়ার সঙ্গে ৩০টিরও বেশি ছবিতে কাজ করেছেন। এছাড়া শতাধিক অ্যালবাম ভিডিওতে কাজ করেছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় এদের রোমান্টিক গানগুলি বেশ পছন্দ করে থাকেন নেটিজেনরা। নিরহুয়া এবং আম্রপালি দুবের প্রতিটা গান নেট পাড়ায় রীতিমত ভাইরাল হয়।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, ভোজপুরি এই দুই তারকার ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। তাদের কোন নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে আসলেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে তার প্রমাণ পাওয়া গেছে। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি সম্প্রতি রীতিমতো ভাইরাল হয়েছে, তাতে প্রতিটা মুহূর্তে রোমান্টিক দৃশ্য দেখানো হয়েছে।

Advertisement

আজকের এই নিবন্ধে আমরা ভোজপুরি ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় জুটির আরও একটি দুর্দান্ত রোমান্টিক গান নিয়ে এসেছি। গানটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সময় এর নাম দেওয়া হয়েছে “জাদা লাগে বড় কাদা”। যে ভিডিওটিতে আম্রপালির সাথে উত্তপ্ত রোমান্স করতে দেখা গেছে নিরহুয়াকে। জানলে অবাক হবেন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ার নজরে আসার পর থেকে এখনও পর্যন্ত ১.৫ কোটির বেশি মানুষ উপভোগ করেছেন। এই গানে দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবের জোরালো কেমিস্ট্রি ভক্তদের পাগল করে দিচ্ছে। শুধু তাই নয়, ভিডিওটিতে আম্রপালির হট ড্রেস মুগ্ধ করেছে নেটিজেনদের।

Advertisement