বাজারের মাঝেই চরম রোমান্টিক ডান্স করলেন নিরাহুয়া এবং আম্রপালি, ভাইরাল ভিডিও

তাদের দুজনের প্রত্যেকটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে দারুন জনপ্রিয় হয়ে থাকে

Advertisement

Advertisement

ভোজপুরি দুনিয়ার সবথেকে জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম হলেন আম্রপালি দুবে এবং নিরাহুয়া। এই দুজনের দুটি ভোজপুরি দুনিয়ার সবথেকে জনপ্রিয় জুটি গুলির মধ্যে একটি। তাদের দুজনের কেমিস্ট্রি সোশ্যাল মিডিয়াতে সবসময় চর্চার মধ্যে থাকে। তাদের নতুন গানের ভিডিও অথবা সিনেমা যখনই আসে তখনই সেটা সোশ্যাল মিডিয়াতে এবং ভোজপুরি দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়ে থাকে। সব মিলিয়ে এখনো পর্যন্ত ভারতের সবথেকে জনপ্রিয় ভোজপুরি সিনেমা গুলির মধ্যে ৯০ শতাংশ তাদের দুজনের অভিনীত। এই সিনেমার মাধ্যমে ভোজপুরি জগৎকে সারা বিশ্বের সঙ্গে পরিচিত করিয়ে দিয়েছেন তারা দুজনে।

Advertisement

ভোজপুরি দুনিয়ার এই দুই শিল্পীর ব্যাপারে সবাই আজকাল জানেন। বিশেষ করে নিরাহুয়া এই মুহূর্তে ভারত এবং সারা বিশ্বে বেশ জনপ্রিয়। সিনেমার পাশাপাশি তাদের প্রত্যেকটি গান সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পায়। সম্প্রতি তাদের দুজনের একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়েছে। এই গানের ভিডিওতে দেখা যাচ্ছে আম্রপালি এবং নিরাহুয়া বাজারের মাঝখানে একে অপরের সঙ্গে রোমান্স করছেন। আশেপাশে রয়েছে চুড়ির এবং অন্যান্য জিনিসের দোকান। আর তার মাঝেই নাচ ও রোম্যন্স করতে ব্যস্ত নিরাহুয়া এবং আম্রপালি। আম্রপালির পরনে রয়েছে একটি হলুদ শাড়ি। অন্যদিকে নিরাহুয়ার পরনে রয়েছে একটি সাদা শার্ট এবং গলায় রয়েছে একটি বিভিন্ন রং এর স্কার্ফ। তাদের দুজনের লুক যেন গানটিকে একটা নতুন মাত্রায় নিয়ে যাচ্ছে।

Advertisement

এই ভিডিওটিতে যে গানটি ব্যবহার করা হয়েছে সেটি হলো গোদানবা। এই গানটি গিয়েছেন শিল্পীরা এবং এই গানের কথা লিখেছেন বিজয় চৌহান। এই গানের সুর দিয়েছেন আর্য শর্মা। ইতিমধ্যেই এই গানটি ৪৭ হাজারের বেশি লাইক পেয়েছে। অন্যদিকে ৪৮ লক্ষ ভিউ পেয়েছে এই গানটি। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে এখন দারুন জনপ্রিয় এই দুজনের এই রোমান্টিক ভিডিও।

Advertisement

Recent Posts