বিনোদন

Bhojpuri: লন্ঠনের আলোয় আম্রপালিকে কিস করলেন নিরহুয়া, দেখুন উষ্ণতায় ভরা ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে, আম্রপালি সাংসারিক কাজে খুবই ব্যাস্ত এবং নিরহুয়া সর্বদা তার সঙ্গে রোমান্স করতে চান।

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রি মানেই নিরহুয়া-আম্রপালির সুপার হিট জুটি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে এবং নিরহুয়া। তাদের এই জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও। সিনেমায় তো বটেই, তবে সিনেমার বাইরেও একাধিক অ্যালবাম গানে একে অন্যের বিপরীতে অভিনয় করেছেন আম্রপালি এবং নিরহুয়া। বিশেষ করে তাদের রোমান্টিক দৃশ্য গুলো বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এক কথায়, তাদের রোমান্টিক দৃশ্য গুলো দেখার জন্য একরকম মুখিয়ে থাকেন নেটিজেনরা।

Advertisement

জানলে অবাক হবেন, আম্রপালি দুবে গান নিরহুয়ার সঙ্গে ৩০টিরও বেশি ছবিতে কাজ করেছেন। এছাড়া শতাধিক অ্যালবাম ভিডিওতে কাজ করেছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় এদের রোমান্টিক গানগুলি বেশ পছন্দ করে থাকেন নেটিজেনরা। নিরহুয়া এবং আম্রপালি দুবের প্রতিটা গান নেট পাড়ায় রীতিমত ভাইরাল হয়।

Advertisement

আমরা আপনাদের জানিয়ে রাখি, ভোজপুরি এই দুই তারকার ফ্যান ফলোয়িং নেহাত কম নয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে তার প্রমাণ পাওয়া গেছে। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি সম্প্রতি রীতিমতো ভাইরাল হয়েছে, তাতে বিয়ের রাতের রোমান্টিক দৃশ্য দেখানো হয়েছে। এই ভিডিওতে, ভোজপুরি অভিনেত্রী আম্রপালি এবং অভিনেতা নিরহুয়ার যে রোমান্স করার দৃশ্য দেখানো হয়েছে, তা দেখে রীতিমতো ঘাম ঝরতে শুরু করেছে নেটিজেনদের।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে নিরহুয়া-আম্রপালির একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। “ধড়ক জালা ছাটিয়া” শীর্ষক গানে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতে দেখা গেছে জনপ্রিয় এই জুটিকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, আম্রপালি সাংসারিক কাজে খুবই ব্যাস্ত এবং নিরহুয়া সর্বদা তার সঙ্গে রোমান্স করতে চান। ভিডিওটিতে দেখা যাচ্ছে, কখনো ঘরের মধ্যে আবার কখনও ঘরের বাইরে আম্রপালির সাথে রোমান্স করছেন নিরহুয়া। আমরা আপনাদের বলি, সম্পূর্ণ ভিডিওটি দেখলে আপনিও উত্তেজিত হয়ে পড়বেন।

Recent Posts