বিনোদন

Bhojpuri: রাত ১২টার পরে আম্রপালির সঙ্গে উষ্ণ রোমান্স করলেন নিরহুয়া, তোলপাড় করেছে এই ভিডিও

ভোজপুরির তারকা এই জুটির আরও একটি সিনেমার গান রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

Advertisement

ভারতের অন্যতম বৃহৎ ফিল্ম ইন্ডাস্ট্রি তথা ভোজপুরি ইন্ডাস্ট্রির কথা যদি বলি, তবে আম্রপালি দুবে এবং নিরহুয়ার জুটি সবচেয়ে জনপ্রিয় জুটি হিসেবে বিবেচনা করা হয়। সিনেমায় তো বটেই, তবে সিনেমার বাইরেও একাধিক অ্যালবাম গানে একে অন্যের বিপরীতে অভিনয় করেছেন আম্রপালি এবং নিরহুয়া। বিশেষ করে তাদের রোমান্টিক দৃশ্য গুলো বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এক কথায়, তাদের রোমান্টিক দৃশ্য গুলো দেখার জন্য একরকম মুখিয়ে থাকেন নেটিজেনরা।

Advertisement

নেটপাড়ায় এমন লোকের সংখ্যা খুবই কমই রয়েছে যারা ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ আম্রপালি-নিরহুয়ার রোমাঞ্চকর ভিডিও দেখতে পছন্দ করেন না। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে এবং নিরহুয়া। জানলে অবাক হবেন, আম্রপালি দুবে গান নিরহুয়ার সঙ্গে ৩০টিরও বেশি ছবিতে কাজ করেছেন। এছাড়া শতাধিক অ্যালবাম ভিডিওতে কাজ করেছেন এই জুটি।

Advertisement

সম্প্রতি, ভোজপুরির তারকা এই জুটির আরও একটি সিনেমার গান রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আম্রপালি-নিরহুয়া অভিনীত ভোজপুরি সিনেমা ‘কাশী অমরনাথ’ বর্তমানে সুপারহিট প্রমাণিত হয়েছে। আর এই সিনেমার অত্যন্ত জনপ্রিয় গান ‘কুকার’ এখন জায়গা পেয়েছে সংবাদ শিরোনামে। ভোজপুরি এই গানে আম্রপালি-নিরহুয়ার রোমান্টিক কেমিস্ট্রি দেখে তাদের ভক্তদের মধ্যে আলোড়ন সৃষ্টি হয়েছে। এই গান থেকে চোখ সরানো মানুষের পক্ষে কঠিন হয়ে পড়েছে। বিশেষ করে এই গানে মধ্যরাতে আম্রপালির সঙ্গে নিরহুয়ার ঘাম ঝরানো রোমান্স বেশি পছন্দ করেছেন নেটিজেনরা। যেখানে বেগুনি রঙের ড্রেসে দুজনেই ঘায়েল করেছেন নেট প্রেমীদের।

Advertisement