পুজো স্পেশালে খালি গলায় গান গাইলেন ‘কৃষ্ণকলি’র নিখিল, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

অভিনেতা নীল ভট্টাচার্য মানেই একরাশ মিষ্টতা ও নতুন হবির ভিডিও। সম্প্রতি নীল ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে নিজের বাড়িতেই রেকর্ডিং-এর সরঞ্জাম কিনে রীতিমত গানের চর্চা করা শুরু করে দিয়েছেন নীল।গানের ভিডিওর নিচে রীতিমত ক্যাপশন দিয়েছেন ‘নিউ থিংস,নিউ হবিস,পুজো স্পেশাল’।ভিডিওটি পোস্ট করে তিনি নিজে রীতিমত ক্ষমা চেয়ে নিয়েছেন কারণ তিনি প্রফেশনাল গায়ক নন।

Advertisement

এই ভিডিওটি নেটিজেনদের মধ্যে রীতিমত সাড়া জাগিয়েছে। নীলের মহিলা ভক্তকুলের অনেকেই বলেছেন যে তাঁরাও প্রফেশনাল সিঙ্গার নন,কিন্তু একটু গুনগুন করে গান তো করতেই পারেন। তবে নীলের গাওয়া গানটি সত্যি খুব ভালো হয়েছে,এই কথা একবাক্যে স্বীকার করেছেন সবাই।নীল, শাহরুখ খান অভিনীত ‘পরদেশ’ ফিল্মের ‘দো দিল মিল রহে’ গানটি গেয়েছেন। গানটি নিজেই রোমান্টিক,নীলের গলায় তা আরো রোমান্টিক হয়ে উঠেছে।

Advertisement

অভিনেতা নীল ভট্টাচার্য কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এই মুহূর্তে সুস্থ হয়ে তিনি কাজ শুরু করে দিয়েছেন ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে।তবে সেখানে “দুই বৌ,এক বর’ কনসেপ্ট মার্কা চিত্রনাট্যের কারণে নীলকে ট্রোলড হতে হয়েছে। এছাড়া করোনা পরিস্থিতিতে শ্যামার সাথে বৃষ্টির মধ্যে তাঁর অন্তরঙ্গ দৃশ্য টালিগঞ্জ টেলিভিশন ইন্ডাস্ট্রিতে বিতর্ক সৃষ্টি করেছে।

Advertisement

Recent Posts