বলিউড

Nikki Tamboli’s Bold Look : এই টেলিভিশন অভিনেত্রীর বোল্ড লুক রীতিমতো ঘুম কেড়েছে একাংশের, দেখেই চোখ কপালে নেটজনতার

Advertisement

Advertisement

নিকি তাম্বলি হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত একজন অভিনেত্রী। ২০১৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। মডেলিং দিয়ে শুরু করলেও পরে অভিনয় জগতে অভিনেত্রী হিসেবেই নিজের পরিচিতি গড়ে তোলেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির সূত্র ধরেই অভিনয় জীবন শুরু হয়েছিল তার। ‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে তিনি হিন্দি টেলিভিশন জগতে সফলতার সাথে কাজ করে চলেছেন, তার ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতায় মিলবে। উল্লেখ্য, ২০২০ সালে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’এ অংশ নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখান থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পান অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তিনিও ভীষণভাবে অ্যাক্টিভ থাকেন নেটদুনিয়ায়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিকি তাম্বলি। তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অসংখ্য ভক্তরাও। নিজের ভক্তদের নিরাস করেন না অভিনেত্রী। তিনিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রেখে চলেন নেটিজেনদের সাথে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিকি তাম্বলি নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের পাশাপাশি নেটিজেনদের মাঝেও আবারো চর্চায় উঠে এসেছেন।

Advertisement

সম্প্রতি যে বোল্ড ফটোগুলির সূত্র ধরে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় অভিনেত্রী, সেখানেই তাকে কালো ব্রা ও প্রিন্টেড ট্রাউজারে দেখা গিয়েছে। খোলা চুলে, একেবারে হালকা মেকাপেই সোফাতে বসে থাকতে দেখা গিয়েছে তাকে। এই বেশেই আবেদনময়ী রূপে এদিন পোজ দিয়েছিলেন ক্যামেরার সামনে। আর এই মুহূর্তে অভিনেত্রীর সেই ঝলকই রীতিমতো ভাইরাল গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। খুব স্বাভাবিকভাবেই অভিনেত্রীর এই ঝলক নজর এড়ায়নি নেটজনতার। মুগ্ধ করেছে ভক্তদেরও। সেকথা অবশ্য ভাইরাল হওয়া ছবির কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে।

Advertisement