সাদা শাড়িতে বারান্দায় এমন স্টাইল দেখালেন Nikki Tamboli, ছোট ছেলেরা ঘামতে শুরু করবে

Advertisement

Advertisement

নিকিতা তাম্বলি হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত একজন অভিনেত্রী। ২০১৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। মডেলিং দিয়ে শুরু করলেও পরে অভিনয় জগৎ-এ অভিনেত্রী হিসেবেই নিজের পরিচিতি গড়ে তোলেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির সূত্র ধরেই অভিনয় জীবন শুরু হয়েছিল তার। ‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে তিনি হিন্দি টেলিভিশন জগৎ-এ সফলতার সাথে কাজ করে চলেছেন, তার ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতায় মিলবে। উল্লেখ্য, ২০২০ সালে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’এ অংশ নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখান থেকেই দর্শকদের মাঝে এক বিপুল পরিচিতি পেয়েছিলেন তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তিনিও ভীষণভাবে সক্রিয় থাকেন নেটদুনিয়ায়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিকি তাম্বলি। তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অসংখ্য ভক্তরাও। নিজের ভক্তদের নিরাস করেন না অভিনেত্রী। তিনিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রেখে চলেন নেটিজেনদের সাথে। অভিনয়ের পাশাপাশি একাধিক সাহসী ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন তিনি। তার একাধিক ঝলক রয়েছে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

Advertisement

তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের যে ঝলকের সূত্র ধরে মিডিয়ার পাতায় একাংশের মাঝে চর্চিত হচ্ছেন, সেটি নিজেই বেশ কিছুসময় আগে নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে শেয়ার করে নিয়েছিলেন সকলের সাথে। সেই ঝলকে অভিনেত্রীকে একেবারে রাজকীয় সাবেকি সাজেই দেখা গিয়েছিল। এদিন ভারি জমকালো মানানসই অলংকারের পাশাপাশি লাল পাড় সাদা মানানসই শাড়িতেই ছিলেন নিকিতা। তার ডিপ নেক লাইন কাটিং ডিজাইনার মারুন ব্লাউজও নিঃসন্দেহে নজর কেড়েছে। এদিন খোলা চুলে একেবারে হালকা মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। পরেছিলেন লাল ছোট টিপও। ঠোঁটে বজায় রেখেছিলেন সেই চিরপরিচিত হাসি, যা আবারো মন কেড়েছে তার ভক্তমহলের একাংশের। এই মুহূর্তে নিজের এই ঝলকের সূত্র ধরেই পুনরায় চর্চার আলো নিজের দিকে আকর্ষণ করেছেন অভিনেত্রী।

Advertisement