Nikki Tamboli: এই সুন্দরীর হট ফিগার, ফিট বডির জন্য প্রতিদিন রাতে এই কাজটি করেন অভিনেত্রী

Advertisement

Advertisement

নিক্কি তাম্বোলি হিন্দি টেলিভিশন জগতের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত একজন অভিনেত্রী। ২০১৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। মডেলিং দিয়ে শুরু করলেও পরে অভিনয় জগতে অভিনেত্রী হিসেবেই নিজের পরিচিতি গড়ে তোলেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির সূত্র ধরেই অভিনয় জীবন শুরু হয়েছিল তার। ‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন নিক্কি। বর্তমানে তিনি হিন্দি টেলিভিশন জগৎ’এ সফলতার সাথে কাজ করে চলেছেন, সেই ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে। উল্লেখ্য, জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস ১৪’তে অংশ নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখান থেকেই দর্শকদের মাঝে এক বিপুল পরিচিতি পান অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তিনিও ভীষণভাবে সক্রিয় থাকেন নেটদুনিয়ায়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অসংখ্য ভক্তরাও। নিজের ভক্তদের নিরাস করেন না অভিনেত্রী। তিনিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রেখে চলেন নেটিজেনদের সাথে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন অভিনেত্রী। তিনি নিঃসন্দেহে একজন ফিটনেস ফ্রিক অভিনেত্রী, তা তাকে দেখলেই স্পষ্ট হয়। তবে নিজের ফিটনেস ধরে রাখার জন্য রোজ ঘুমাতে যাওয়ার আগে একটি কাজ করতে কখনোই ভোলেন না অভিনেত্রী। এই মুহূর্তে সেই প্রসঙ্গেই চর্চার আলোয় নিক্কি তাম্বোলি।

Advertisement

তারকা জগতের সদস্য হওয়ার সুবাদে নিজেকে সর্বদা সবদিক দিয়ে ফিট রাখার চেষ্টায় থাকেন অভিনেত্রী। আর সেক্ষেত্রে কোনদিন শরীরচর্চা বাদ যায় না তার। নিয়মিত জিমে যান অভিনেত্রী, তা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। পাশাপাশি নিজের ওজন নিয়ন্ত্রণে রাখার জন্য রোজ ঘুমাতে যাওয়ার আগে গ্রিন টি খান নিক্কি। আর গ্রিন টি যে শরীরের পক্ষে উপকারী, তা অবশ্য উল্লেখ নিষ্প্রয়োজন। তার কথা অনুযায়ী, স্বাস্থ্যের উপকারী এমন ফল কিংবা তার জুস বানিয়ে নিয়মিত খাওয়া উচিৎ। একসাথে অনেকটা খাবার না খেয়ে বারে বারে অল্প করে মোট পাঁচবার খাবার খাওয়া উচিৎ বলেই মনে করেন তিনি। নিজের রোজের ফিটনেসের রুটিনে এই কয়েকটি নিয়ম মেনে চলেন অভিনেত্রী। এই মুহূর্তে অভিনেত্রীর ফিটনেস রহস্য প্রকাশ্যে আলোচিত, আর সেই সূত্রেই নেটদুনিয়ায় চর্চিত অভিনেত্রী।

Advertisement