ডিপ নেক ব্লাউজে এমন স্টাইল দেখালেন Nikki Tamboli, লুক দেখে নিঃশ্বাস আটকে ফেললেন ভক্তরা

Advertisement

Advertisement

নাম – নিক্কি তাম্বোলি (Nikki Tamboli), ভীষণ হট, বোল্ড আর খুবই সাহসী। সোশ্যাল মিডিয়ায় কিভাবে উত্তাপ ছড়াতে হয় সেই ব্যাপারে পাকা খিলাড়ি তিনি। মাঝেমধ্যেই নিজের ফটোশুটের মুহূর্ত শেয়ার করে আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি, তার পোস্ট করা একটি ভিডিও নিয়ে দর্শকরা মাতামাতি শুরু করেছে।

Advertisement

Advertisement

শাড়ির সঙ্গে সেক্সি ব্লাউজ দিয়ে কিভাবে উত্তেজনা সৃষ্টি করা যায়, সেই ব্যাপারে নিক্কি তাম্বোলি একেবারে ফার্স্ট গার্ল। তাঁর ইনস্টাগ্রাম পেজে চোখ রাখলে দেখতে পাবেন কিভাবে নিক্কি তার মারকাটারি ফিগারের সৌন্দর্য প্রদর্শন করেন। উন্নত বক্ষযুগল আর সেক্সি অন্তর্বাস নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তিনি। তার ফ্যান ফলোয়িং সংখ্যা প্রায় ৪ মিলিয়ন।

Advertisement

বিগ বস ১৪ – এ অংশগ্রহণ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন নিক্কি। কিছুদিন আগে নিক্কিকে দেখা যায় নওয়াজ়উদ্দিন সিদ্দিকি এবং নেহা শর্মা অভিনীত নতুন ছবি ‘জোগিরা সারা রা রা’-র স্ক্রিনিং-এ। সেখানে গিয়েও তিনি তার পোশাক নিয়ে সমালোচিত হন, কিন্তু তাতে কি নিজেকে বোল্ড লুকে তুলে ধরতে নিক্কি পারদর্শী।

প্রসঙ্গত, এই নিক্কি এখন সোশ্যাল মিডিয়ার হট স্টার হলেও গত বছর ২০০ কোটি টাকা তোলাবাজির মামলায় নাম জড়ান। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক নিয়ে চর্চায় আসেন। যদিও, এসব ঘটনা থেকে এখন তিনি অনেক দূরে, এই মুহূর্তে তিনি তাঁর বোল্ড অবতার ও স্ট্রেট ফরোয়ার্ড কথাবার্তা দিয়ে পুরুষ হৃদয় জয় করতে চলেছেন।

Recent Posts