বিনোদন

সাহসিকতার সমস্ত সীমা ভেঙেছে অভিনেত্রী নিকি তাম্বোলি, এমন পোশাক পরে হুঁশ ওড়াল ভক্তদের

Advertisement

Advertisement

নিকি তাম্বলি হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত একজন অভিনেত্রী। ২০১৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। মডেলিং দিয়ে শুরু করলেও পরে অভিনয় জগতে অভিনেত্রী হিসেবেই নিজের পরিচিতি গড়ে তোলেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির সূত্র ধরেই অভিনয় জীবন শুরু হয়েছিল তার। ‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে তিনি হিন্দি টেলিভিশন জগতে সফলতার সাথে কাজ করে চলেছেন, তার ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতায় মিলবে। উল্লেখ্য, ২০২০ সালে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’এ অংশ নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখান থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পান অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তিনিও ভীষণভাবে অ্যাক্টিভ থাকেন নেটদুনিয়ায়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিকি তাম্বলি। তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অসংখ্য ভক্তরাও। নিজের ভক্তদের নিরাস করেননা অভিনেত্রী। তিনিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রেখে চলেন নেটিজেনদের সাথে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিকি তাম্বলি নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের পাশাপাশি নেটিজেনদের মধ্যেও চর্চায় উঠে এসেছেন। রইল সেই ছবি।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নিজের বেশ কিছু বোল্ড ছবি শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতেই। তাকে একটি সাদা রঙের হাই থাই স্লিটেড বোল্ড পোশাকে দেখা গিয়েছে। ওয়ান সাইডেড অফ-শোল্ডার পোশাকে ছিলেন তিনি। খোলা চুলে, নুড মেকাপে দেখা গিয়েছে তাকে। এই সাজে নিজের টোনড্ বডি দেখিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের এই ছবিগুলির সূত্র ধরেই চর্চায় নিকি তাম্বলি। এই ছবিগুলির মাধ্যমে অভিনেত্রী রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন নেটমাধ্যমে। এই লুকের জন্য নিজেদের প্রিয় অভিনেত্রীকে প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা।

Advertisement