নুসরত এখন অতীত, শোক ভুলে ‘লুঙ্গি ড্যান্সে’ মজলেন নিখিল জৈন

Advertisement

Advertisement

নিখিল জৈন আগে সুখ্যাতি থাকলেও বেশি মানুষের মধ্যে পরিচিতি নাম ছিলনা। বিগত ৩ বছরে আগে নিখিল শুধুই রঙ্গোলি বস্ত্র বিপনী সংস্থার কর্ণধার হিসেবে পরিচিতি পান। এর মাঝেই নিখিলের জীবনে আসে অভিনেত্রী নুসরত জাহান। তারপর প্রেমে পড়েন দুজনে। নিজেদের প্রেমকে পরিণতি দিতে তুরষ্কে উড়ে যান। সেখানে গিয়ে ধুমধাম করে সোশ্যাল ম্যারেজ হয়। এরপর নিখিল জৈনকে সক্কলে এক কথায় চিনতে শুরু করে। নিখিল জনপ্রিয়তা চাননি। চেয়েছিলেন নুসরতের সাথে সুখে শান্তিতে সংসার করতে। তবে সেই স্বপ্ন পূরণ হয়নি। বিয়ের দুবছরের মাথায় নিখিলের নামে এক শুধু ‘সহবাস সঙ্গী’র তকমা।

Advertisement

এরপরই প্রশ্ন আসে তাহলে তুরষ্কের বিয়েটা কি? গত বছর থেকে দুজনে আলাদা থাকা শুরু করেন। ধীরে ধীরে ডিপ্রেশন নিখিলকে গ্রাস করতে থাকে। এর মাঝেই গত মাসে যখন নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর মেলে তখন আর নিজেকে শান্ত রাখতে পারেননি। স্ত্রীর থেকে ডিভোর্স নেওয়ার জন্য দেওয়ানি মামলা রজু করেন। আর সেই মুহূর্তে নিজের বিয়ে অস্বীকার করেন অভিনেত্রী তাই বিচ্ছেদের কোনো প্রশ্ন আসেনা বলে মনে করেন। স্ত্রীর থেকে আঘাত পেয়ে নানান বিরহ পোস্ট করেছিলেন নিখিল। তবে এসব এখন আর পোস্ট করেননা নিখিল৷ মুভ অন করে জিম আর পাহাড়ে ভ্রমণের পোস্টে মজেছেন নিখিল।

Advertisement

তবে অতীত ভুলে নিখিল এখন নতুন কিছু ছবি পোস্ট করেছেন নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে। যেখানে দেখা যাচ্ছে, নিখিলের পরণে সাদা শার্ট আর ভেস্তি, কাঁধে সোনালি জরি বর্ডার উত্তরীয়। এক্কেবারেই ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার শাহরুখ খান। শাহরুখ খানের স্টাইলে ‘লুঙ্গি ডান্স’ করলেন। নিজের ভাই বোনদের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল নিখিলকে। নুসরতকে ভুলে স্বাভাবিক ছন্দে ফিরেছেন নিখিল।

Advertisement

নিখিলের বিশেষ রুপের বিশেষ উপলক্ষ্য ছিল নিজের কাছের মানুষের জন্য। তাঁর পারিবারিক বিয়ের অনুষ্ঠান, সেকারণেই আত্মীয়-স্বজনদের সঙ্গে একত্রিত হয়েছিলেন তিনি। আর সেখানেই খোশমেজাজে দেখা মিলল ব্যবসায়ীর। বোনের বিয়েতে শুধু ‘লুঙ্গি ডান্স’-ই নয়, তামিল ও পাঞ্জাবি গানের সঙ্গে তাল মিলিয়ে নেচেছেন নিখিল। ইনস্টাগ্রাম স্টোরিতে তারই কিছু ঝলক শেয়ার করে লিখেছেন, ‘বোনেদের সঙ্গে ভাইয়ের নাচ’। আর বেশ ভাইরাল হয় এই ড্যান্স।

Recent Posts