ব্যাকলেস ড্রেসে ছড়াচ্ছেন যৌবনের আগুন, ভাইরাল নিয়া শর্মার সুপার হট ছবি

কালো পোশাকে শরীরী মাদকতা যেনো অন্য মাত্রা এনে দিয়েছে এই ছবিতে।

Advertisement

Advertisement

নিয়া শর্মা, টুইস্টেড ওয়েব সিরিজের একটি সাহসী চরিত্রে অভিনয় করার পরে নিয়া হয়ে উঠেছিলেন সকলের নয়নের মনি। বিক্রম ভাটের এই ওয়েব সিরিজ নজর কেড়েছিল প্রত্যেক নেটিজেন এর। তারপর থেকেই নিয়া শর্মা হয়ে উঠেছিলেন সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল। ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা তরতর করে বাড়তে শুরু করল তার। সোশ্যাল মিডিয়াতেও হয়ে উঠলেন তিনি জনপ্রিয়।

Advertisement

ইনস্টাগ্রামে তার একের পর এক উষ্ণ ছবি তুমুল ভাইরাল হতে শুরু করল মাঝেমধ্যে। বক্র শরীরী ভাষায় স্পষ্ট বক্ষ যুগল একেবারে ঝড় তুলে দিয়েছে ইনস্টাগ্রামে। কালো পোশাকে শরীরী মাদকতা যেনো অন্য মাত্রা এনে দিয়েছে এই ছবিতে। শুধু এই ছবি দিয়েই ক্ষান্ত থাকলেন না নিয়া। সাদা পিঠ খোলা পোশাকে তিনি একের পর এক ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়াতে। সেই ছবিগুলিও বারবার হতে থাকে ভাইরাল।

Advertisement

তার বক্র শরীরী ভাষা বারবার প্রকাশিত হয় সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। অভিনেত্রীর এই শরীরী মাদকতায় আচ্ছন্ন সকলেই। সাদা শাড়ী এবং সাদা স্লিভলেস ব্লাউজে আবেদনময়ী ছবি দিয়ে তিনি সোশাল মিডিয়ায় হলেন একেবারে সুপার ভাইরাল। নিয়া শর্মার শরীরী আবেদনের খেলায় মত্ত নেটজনতা।

Advertisement

একাধিক ছবিতে তিনি তার মোহময়ী ভঙ্গিমায় ঘায়েল করেছেন পুরুষের মন। তার এই বোল্ড লুকের জন্য তিনি একের পর এক ধারাবাহিক এবং ওয়েব সিরিজে নেগেটিভ এবং সাহসী চরিত্রে দাপিয়ে অভিনয় করে চলেন।

Recent Posts