আত্মহত্যা নাকি খুন? কী বলছে এইমসের ফরেন্সিক রিপোর্ট?

Advertisement

Advertisement

সুশান্ত মৃত্যু নিয়ে যেভাবে বলিউডে শোরগোল তৈরি হয়েছিলো তারপর কেটে গেছে বহু দিন। মুম্বাই পুলিশের হাত থেকে এই তদন্ত যায় সিবিআই-এর হাতে। কিন্তু এখনও সিবিআই এর তরফ থেকে সেভাবে কোন সদুত্তর মেলেনি। এইমস (AIIMS) সুশান্তের শরীরের মাত্র ২০ শতাংশ নিয়ে ভিসেরা রিপোর্ট করতে মাঠে নামে, যা থেকে কখনই এই কেসের কিনারা করা সম্ভব নয় বলে আগেই আভাস দেওয়া হয়েছিলো এইমস এর তরফ থেকে।

Advertisement

তবে, এরই মধ্যে সিবিআইয়ের কাজে প্রাথমিক ফরেন্সিক রিপোর্ট দিয়েছে এইমস। রিপোর্টে বলা হয়েছে, সুশান্তের শরীরে মেলেনি বিষক্রিয়ার চিহ্ন। এমনকি তাঁরা পার্শিয়াল হ্যাঙ্গিং এর কথাও বলেছেন।

Advertisement

পাশাপাশি সুশান্তের বন্ধু ও অনুরাগীরা সুশান্ত কেসের আল্টিমেড রিপোর্টের জন্য অপেক্ষা করছেন। তাঁদের কাছে সুশান্তের তদন্ত পুরোটাই ধোঁয়াশার মধ্যে রয়েছে। এদিকে রিয়া চক্রবর্তী সুশান্তের দুই দিদির বিরুদ্ধে এফ আই আর দায়ের করেছেন। অন্যদিকে সুশান্তের এক বন্ধু যুবরাজ সিংহ দাবী করেছেন যে এটি একটি জোড়া খুনের রহস্য। তিনি দিশা সালিয়ানের কেস রি-ওপেনের কথা বলেছেন ও দিশার বয়ফ্রেন্ড রোহন রাইয়ের দিকে সন্দেহের তীর ছুঁড়ে দিয়েছেন।

Advertisement

অন্যদিকে, সুশান্তের ঘনিষ্ট বান্ধবী রিয়া চক্রবর্তীকে ড্রাগ যোগের অভিযোগে আটক করে রেখেছে এনসিবি! ড্রাগ তদন্তে হেভিওয়েট বলিউডি তারকাদের ডাকা হচ্ছে, জেরা হচ্ছে, মোবাইল ফোন ও তাঁদের ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত হচ্ছে! আর এসবের মধ্যে কোথাও যেন সুশান্তের মূল মৃত্যু তদন্ত চাপা পড়ে গেছে। এমনটাই মনে করছেন সুশান্তের কিছু অনুরাগীরা।