এই সহজ পদ্ধতিতে সস্তায় কিনতে পারবেন রান্নার গ্যাস, জানুন নিয়ম

Advertisement

Advertisement

ক্রমবর্ধমান মূল্যবৃদ্ধির বাজারে রান্নার গ্যাসের দাম রীতিমতো আকাশছোঁয়া। কয়েকমাস ধরেই প্রতি মাসে বৃদ্ধি পাচ্ছে এলপিজি গ্যাসের দাম। নিত্যপ্রয়োজনীয় খাবার জিনিস ও গ্যাসের চড়া দামের চাপে গরিবদের জীবন দুর্বিষহ হয়ে পড়েছে। কিন্তু আজকের এই প্রতিবেদনে সস্তায় গ্যাস বুকিং করার এক বিশেষ পদ্ধতির কথা আপনাদের জানাবো। সস্তায় কি করে গ্যাস বুক করতে হবে তা জানার জন্য সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Advertisement

এই পদ্ধতিতে গ্যাস বুক করলে গ্রাহকরা গ্যাসের মোট দামের ওপর ৫০ টাকা নিশ্চিত ক্যাশব্যাক পেয়ে যাবেন। Indane টুইটের মাধ্যমে সস্তায় গ্যাস বুক করার পদ্ধতি বলেছে। টুইট অনুযায়ী গ্রাহকরা অ্যামাজন পে এর মাধ্যমে অনলাইনে এলপিজি সিলিন্ডার বুক করলে ৫০ টাকার ক্যাশব্যাক অফারটি পাবেন। আসুন কি পদ্ধতিতে সিলিন্ডার বুক করতে হবে তা জেনে নিন সবিস্তরে:

Advertisement

প্রথমত, অ্যামাজন পে অ্যাপটি খুলে পেমেন্ট অপশনে যেতে হবে। পেমেন্ট অপশনে গিয়ে নিজের গ্যাস সার্ভিস প্রোভাইডারের নাম দিতে হবে। তারপর এলপিজি সিলিন্ডার বুক করার জন্য রেজিস্টার করা মোবাইল নাম্বার ও এলপিজি নাম্বার নথিভুক্ত করতে হবে। গ্যাস বুক হয়ে গেলে পেমেন্ট করার জন্য অ্যামাজন পে ব্যবহার করতে হবে। ব্যস এই কয়েকটি সহজ পদ্ধতি মানলেই আপনার রান্নার গ্যাসে আপনি ৫০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

Advertisement

কিন্তু এই ক্যাশব্যাক অফার একজন গ্রাহক বারবার উপভোগ করতে পারবেন না। Indane এর টুইটের মাধ্যমে জানা গেছে একজন গ্রাহক একবারই পাবেন এবং সেটা তার অ্যামাজন পে অ্যাপে ফাস্ট ট্রানজাকশন হতে হবে। অ্যামাজন পে ছাড়া অন্য কোন অ্যাপ থেকে গ্যাস বুক করলে এই ক্যাশব্যাক অফার পাওয়া যাবে না।